আবার ছোটপর্দায় ‘নোলক’, নতুন অবতারে দেখা যাবে অভিনেত্রী সোমু কে

Somu Sarkar : স্টার জলসার ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের মধ্যে দিয়ে বাংলা বিনোদন (Bengali Serial) জগতে পদার্পণ করেন অভিনেত্রী সোমু সরকার। আর প্রথম সিরিয়ালেই নোলক মন

Nandini

actress somu sarkar coming on new project

Somu Sarkar : স্টার জলসার ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের মধ্যে দিয়ে বাংলা বিনোদন (Bengali Serial) জগতে পদার্পণ করেন অভিনেত্রী সোমু সরকার। আর প্রথম সিরিয়ালেই নোলক মন জয় করে নেয় আপামর দর্শকের। নোলক আর অরিন্দমের অসমবয়সী প্রেম নজির হয়ে উঠেছিল পর্দায়। সেই ধারাবাহিক শেষ হতেই অভিনেত্রীকে পরবর্তীতে দেখা যায় অন্য চ্যানেলে।

জি বাংলার ‘আলোর কোলে’ যা সদ্য কিছুদিন আগেই শেষ হয়েছে। সেই ধারাবাহিকে রাধা’র চরিত্রে দেখা যায় সোমু সরকারকে। সেখানে একেবারে অন্য রূপে ধরা দেন অভিনেত্রী। ‘আলোর কোলে’ শেষ হবার পর এখনও পর্যন্ত অভিনেত্রীকে নতুন কোনো সিরিয়ালে দেখা যায়নি। তার অনুরাগীরা বেশ মুখিয়ে আছেন কবে তাকে আবার ছোটপর্দায় দেখা যাবে?

somu sarkar coming on new project

তবে অভিনেত্রীকে নিয়ে সম্প্রতি সামনে এসেছে এক খুশির খবর। খুব শীঘ্রই তিনি নাকি আবার ছোটপর্দায় ফিরতে চলেছেন। কিন্তু কবে কোন সিরিয়ালে? আসলে অভিনেত্রীকে ছোটপর্দায় দেখা যাবে ঠিকই, তবে কোনো সিরিয়ালে নয়। হ্যাঁ, ঠিকই শুনেছেন। অভিনেত্রীকে দেখা যাবে মহালয়ার অনুষ্ঠানে। জানা গেছে, সেখানে দেবী সরস্বতীর ভূমিকায় থাকবেন সোমু সরকার।

আরও পড়ুনঃ সত্যিই ‘অনুরাগের ছোঁয়া’য় দেখা যাবে দিতিপ্রিয়া’কে? মুখ খুললেন অভিনেত্রী

প্রতি বছর মহালয়ার বিশেষ দিনে দেবী দুর্গার কথা নিয়ে প্রায় প্রত্যেক বিনোদনের চ্যানেলে একটি সুসজ্জিত অনুষ্ঠানের আয়োজন হয়ে থাকে। যেখানে অংশগ্রহণ করেন উক্ত চ্যানেলের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা। ঠিক সেইভাবেই এবারেও মহালয়ার পুণ্যলগ্নে জি বাংলার অনুষ্ঠিত হয়েছে মহালয়ার এক বিশেষ অনুষ্ঠান।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

আর সেই প্রোগ্রামেই বিভিন্ন দেবীর ভূমিকায় অভিনয়কারী অভিনেত্রীদের সাথে দেবী সরস্বতীর ভূমিকায় অভিনয়ে থাকবেন সোমু সরকার। এই খবরেও বেশ উৎসাহিত অভিনেত্রীর অনুরাগীরা। তবে তারা অপেক্ষায় আছেন অভিনেত্রীকে নতুন কোনো ধারাবাহিকে ফিরে পেতে।

× close ad