নতুন করে গাঁটছড়া বাঁধল সূর্য-দীপা, পরিবারের মাঝে থেকেও বিচ্ছিন্ন হয়ে গেল দীপা-রুপা!

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ ফের একবার দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে। শত বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে সূর্য-দীপা এক হল। সেনগুপ্ত

Nandini

anurager chowa serial surja and deepa again tie knot togather

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ ফের একবার দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে। শত বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে সূর্য-দীপা এক হল। সেনগুপ্ত বাড়ির সকলের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধল তারা। তবে তাদের এই সুখের সময় যে খুব বেশি সময়ের নয় তার ঝলক দর্শক আগেই পেয়েছেন। আবারও পথ আলাদা হতে চলেছে সূর্য-দীপা।

বন্যায় সূর্যর জীবন থেকে হারিয়ে যাবে দীপা আর রুপা। তবে দীপাকে আর এরপর পর্দায় দেখা যাবে কিনা তা সময় বলবে। কিছুদিন আগে প্রকাশ পাওয়া প্রোমোতেই দেখা গেছে। মেয়ে আর স্বামীকে বাঁচাতে দীপা নিজেই হাত ছাড়িয়ে জলে ভেসে যায়। আর সূর্য দুই মেয়েকে আগলাতে গিয়ে রুপার হাত সূর্যর হাত থেকে ফসকে যায় আর রুপাও ভেসে যায়।

জানা যাচ্ছে, এরপর গল্প এগিয়ে যাবে কয়েকবছর। আর পর্দায় দেখা যাবেনা ছোট্ট সোনা আর রুপাকে। যার জন্য বেশ মন খারাপ দর্শকদের। অন্যদিকে আবার খবর এসেছে যে, এই ধারাবাহিকে রুপার বড়বেলার চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেত্রী দিতিপ্রিয়াকে। আর তাতে অভিনেত্রীর অনুরাগীরা বেশ উৎসাহী। বাবা মেয়ে হয়ত মুখোমুখি হবে কর্মক্ষেত্রে কয়েকবছর পর।

আরও পড়ুনঃ সত্যিই ‘অনুরাগের ছোঁয়া’য় দেখা যাবে দিতিপ্রিয়া’কে? মুখ খুললেন অভিনেত্রী

তবে সেনগুপ্ত বাড়িতে এখন বইছে খুশির হাওয়া। সূর্য-দীপার এক হওয়ার পথে যত বাঁধা ছিল সব কেটে গেছে। দীপা সূর্যকে তার চেম্বার নতুন ভাবে উপহার দিয়েছে। টিশকা সূর্য-দীপাকে বিয়ের অভিনন্দন জানিয়ে বিদায় নিয়েছে। আর এই সব আনন্দের মাঝে দীপা আর রুপার মনে বেজে চলেছে হারিয়ে যাওয়ার সুর। তারা দুইজনেই মনে মনে ভয় পেয়ে আছে সব হারিয়ে ফেলার।

anurager chowa serial surja and deepa tie knot togather

সবশেষে ফ্যামিলি ফটো তুলতে গেলে সেই ছবিতে সবাই নিজের জায়গায়। শুধু দীপা আর রুপা সেই ফ্রেমে থেকেও অদৃশ্য। অর্থাৎ সোনার পিছনে রুপা ঢাকা পরে গেছে আর দীপার মুখ বীরের কারণে ঢাকা পরে গেছে। এই ছবি দেখে রুপার খুব মন খারাপ হয়ে যায়। কিন্তু ফ্রেমটা অসম্পূর্ণই থেকে যায়। ধারাবাহিকে সবাইকে একসাথে দেখে এই ধারাবাহিকের অনুরাগীরা বেশ উপভোগ করছেন।

× close ad