‘পর্ণার থেকে আমাকে আলাদা করতে পারবে না’, মাকে স্পষ্ট জানালো সৃজন, সাবাশ বলছে দর্শকেরা

জি বাংলার ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) ধারাবাহিক যে সুপারহিট সেটা আলাদা করে বলার প্রয়োজন নেই। প্রতিদিন ধামাকাদের সব পর্ব সাথে নিত্য নতুন টুইস্টের

Nandini

neem phooler madhu srijan lets his mother know he will love parna only

জি বাংলার ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) ধারাবাহিক যে সুপারহিট সেটা আলাদা করে বলার প্রয়োজন নেই। প্রতিদিন ধামাকাদের সব পর্ব সাথে নিত্য নতুন টুইস্টের জেরে টিআরপি তালিকায় সেরা ৫ এর মধ্যেই থাকছে সৃজন-পর্ণা জুটি। স্মৃতি হারিয়ে যেতে অনেকেই ভেবেছিল যে একঘেয়েমি আসবে, সেগুড়ে বালি! এখনও জমজমাট দুজনের কেমিস্ট্রি। তবে এতকিছুর পরেও পর্ণার প্রতি অসন্তুষ্ট বাবুউউর মা।

গত পর্বেই দেখা গিয়েছে ধ্যাষ্টামো জ্যেঠুর ফুলসজ্জ্যার রাতেই কাছাকাছি এসেছে সৃজন পর্ণা। বৃষ্টি ভেজা রাতে ঠিক যখন ঠোঁটে ঠোঁট মিশবে এমন সময়েই ঘরে ঢুকে পড়েছিল শ্বাশুড়ি কৃষ্ণা। এরপর ছিঃ ছিঃ করতেই পর্ণা নিজের কাছে অনেকটা ছোট হয়ে গিয়েছে। একজন বিবাহিত পুরুষের সাথে কি সব করছে এসব ভেবেই নিজেকে ক্ষমা করতে পারছে না সে। অথচ সৃজন যে তার নিজেরই স্বামী।

neem phooler madhu serial krishna tell srijan to choose the baby

এদিকে মায়ের এমন আচরণ মোটেই মেনে নিতে পারছে না বাবুউউ। কৃষ্ণার কথা শুনে পর্ণা বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর সে স্পষ্ট জানিয়েছে, ‘তোমার জন্য অপরাধ বোধে ভুগছে পর্ণা। ওর না হয় স্মৃতি চলে গিয়েছে, কিন্তু তুমি তো যেন যে ও আমার স্ত্রী। তা সত্ত্বেও তুমি সুইটিকে আমার স্ত্রী বলে যাচ্ছ!’

এখানেই শেষ নয়, এদিন সৃজন আরও জানায়,  ‘এগুলো তুমি ইচ্ছা করেই করে যাচ্ছ। তবে একটা কথা জেনে রাখো আমি পর্ণাকেই ভালোবাসি আর সারাটা জীবন বাসব। পর্ণার থেকে আমাকে কেউ আলাদা করতে পারবে না। ও আমারই থাকবে।’ বাবুউউর মুখ থেকে এমন সমস্ত কথা শুনে রীতিমত অবাক কৃষ্ণা নিজেও।

আরও পড়ুনঃ সেরা পাঁচেও নেই জগদ্ধাত্রী, পর্ণা-ফুলকিও ফেল! কে হল বেঙ্গল টপার? দেখুন TRP তালিকা

এদিকে সম্প্রতি একটি প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে যেখানে দেখা যাচ্ছে, পর্ণাকে ফেরানোর জন্য অনুরোধ করতে গিয়েছে সৃজন। কিন্তু তাকে ফিরিয়ে দরজা বন্ধ করে দিতে গিয়ে পর্ণা বলে, এখন থেকে আসুন আর আমাকে ভুলে যান, এটা আমাদের দুজনের জন্যই ভালো। তখন সৃজন বলে, ‘চোখে চোখ রেখে বলুন তো আপনি পারবেন আমায় ভুলে যেতে?’ উত্তরে চোখে জল আসে পর্ণার। এরপর কি হল? জানতে হলে চোখ রাখুন টেলিভিশনের পর্দায়।

× close ad