‘আমি মুখ ফেরালাম’, গুঞ্জার চক্রান্তে চিরতরে আলাদা হল রোদ্দুর-ময়নার পথচলা! রইল প্রোমো

Puber Moyna : জি বাংলায় (Zee Bangla) একদম অন্যরকম স্বাদের গল্প নিয়ে শুরু হয়েছিল ‘পুবের ময়না’র পথচলা। ধীরে ধীরে এই ধারাবাহিক মন জয় করে নিয়েছে

Nandini

puber moyna serial ruddur and moyna get separate for gunja's new planing

Puber Moyna : জি বাংলায় (Zee Bangla) একদম অন্যরকম স্বাদের গল্প নিয়ে শুরু হয়েছিল ‘পুবের ময়না’র পথচলা। ধীরে ধীরে এই ধারাবাহিক মন জয় করে নিয়েছে দর্শকদের। রোদ্দুর ময়নার অপরিপক্ক জুটি দাগ কাটতে শুরু করেছে দর্শকমনে। আর পাঁচটা সিরিয়ালের মতই এই সিরিয়ালের গল্প হলেও এখানে বিশেষ রয়েছে দুই বাংলার স্বাদ। এপার বাংলা আর ওপার বাংলাকে এক করে এই ধারাবাহিকের গল্প শুরু হয়েছিল।

দুই বাংলার দুটো মানুষের মনের মিলন কিভাবে হবে সেই প্রেমকাহিনী নিয়েই গড়ে উঠেছে ‘পুবের ময়না’। ভাগ্যের ফেরে রোদ্দুর আর ময়না সাত পাকে বাঁধা পড়েছে। কিন্তু গুঞ্জা রোদ্দুরের জীবন থেকে নিজেকে সরিয়ে নিতে চায়না। সে যেকোনো প্রকারে রোদ্দুরকে নিজের জীবনে ফেরত পেতে মরিয়া। আর এদিকে একসাথে সংসার করতে করতে ময়না রোদ্দুরকে ভালোবাসতে শুরু করেছে।

puber moyna serial ruddur and moyna get separate

রোদ্দুরও হয়ত ময়নাকে ভালোবাসতে শুরু করেছে তবে তার পক্ষে সেটা মেনে নেওয়াটা বেশ কষ্টসাধ্য। সে নিজের মনে অজান্তেই ময়নাকে ভালোবাসতে শুরু করেছে। এদিকে ময়নার কাছে হেরে যাবেনা বলে গুঞ্জা যেকোনো উপায়ে ময়নাকেও রোদ্দুরের জীবন থেকে সরাতে চায়। ফোনের বাহানায় রোদ্দুরের বাড়ি গিয়ে গুঞ্জা রাজারামের সম্বন্ধে জানতে পারে।

আরও পড়ুনঃ নিজের মেয়েরই সর্বনাশ করতে উদ্ধত বাবুউউর মা! প্রকাশ্যে ‘নিম ফুলের মধু’র তুলকালাম পর্ব

সোশ্যাল মিডিয়া ঘেঁটে তাকে খুঁজেও বার করে। রাজারামকে কাজে লাগিয়ে গুঞ্জা রোদ্দুর আর ময়নার মাঝের অবিশ্বাসকে উসকে বিরাট ফাটল তৈরী করে। যার কারণে রোদ্দুর ময়নাকে বাড়ি থেকে বার করে দিচ্ছে। সম্প্রতি, এক প্রোমোতে দেখা গেছে রাজারাম ময়নার শ্বশুরবাড়ি এসে হাজির হয়েছে।

আর সে সমকলের সামনে জানায় ময়না নাকি তাকে চিঠি লিখে ডেকে পাঠিয়েছে। রোদ্দুর ময়নার কথায় অবিশ্বাস করে তাকে বেরিয়ে যেতে বলে বাড়ি থেকে। আর ময়নাও অভিমানে ঘর ছাড়বে বলে। তবে কি তাদের সম্পর্ক এখানেই শেষ হবে? তার উত্তর জানা যাবে আগামী পর্বগুলোতে।

× close ad