দাবা চ্যাম্পিয়ন বনি! ধারাবাহিকের ছোট নেতাজি ফিরতে চলেছে অভিজিৎ চৌধুরীর নতুন সিরিজে

জী বাংলার (Zee Bangla) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক ‘নেতাজি’ (Netaji) তে অভিনয়কারী শিশুশিল্পী অঙ্কিত এবার ওয়েবসিরিজের পর্দায়। অংকিত মজুমদার (Ankit Majumder)। জী বাংলার পর্দায় যার অনবদ্য

Desk

serial child actor ankit majumder comming on new web series

জী বাংলার (Zee Bangla) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক ‘নেতাজি’ (Netaji) তে অভিনয়কারী শিশুশিল্পী অঙ্কিত এবার ওয়েবসিরিজের পর্দায়। অংকিত মজুমদার (Ankit Majumder)। জী বাংলার পর্দায় যার অনবদ্য অভিনয় মন করেছিল সকলের। নেতাজির ছোটবেলার চরিত্রে অসাধারণ অভিনয় করেছিল অঙ্কিত। তবে ধারাবাহিক শেষ হয়ে গেলেও ছোট নেতাজিকে মনে আছে সকলের। এবার সেই ছোট নেতাজি আসতে চলেছে OTT প্ল্যাটফর্মে এক সম্পূর্ণ ভিন্ন চরিত্রে তাকে পর্দায় দেখতে পাবেন দর্শক।

পরিচালক অভিজিৎ চৌধুরীর (Abhijit Chowdhury) নতুন ওয়েব সিরিজ ‘জনি বনি’ (Jony Bony) তে বনির চরিত্রে দেখা যাবে তাকে। অঙ্কিতের সাথে জনপ্রিয় ধারাবাহিক অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ও দেবাশীষ মণ্ডলকে (Debashish Mondal) বিশেষ চরিত্রে দেখা যাবে। স্বস্তিকা দত্ত এখনো পর্যন্ত শেষ রাধিকা চরিত্রে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। অভিনেত্রী রাধিকা হিসাবেই এখনো দর্শকের মনে রয়ে গেছেন। অভিনেত্রীর এইরকম একটা প্রর্যাবর্তনের খবর পেয়ে তার অনুরাগীরা বেশ উচ্ছসিত।

serial child actor ankit majumder comming on new web series

অন্যদিকে দেবাশীষ মন্ডল এই ওয়েব সিরিজে (Webseries) একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন। দেবাশীষ মণ্ডলকে এর আগে ‘মন্দার’, ‘মহাভারত মার্ডারস ‘ এর মতো ওয়েবে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিলো। পরিচালক অভিজিৎ চৌধুরীর নতুন ওয়েব সিরিজ ‘জনি বনি’ তে দেবাশীষ মন্ডলের স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। আর ছোট অঙ্কিতকে দেখা যাবে অভিনেত্রীর বোনের ছেলের ভূমিকায়।

এই ওয়েবে অঙ্কিত অভিনীত চরিত্র বনি দাবা খেলতে ভালোবাসে। সে দাবার টুর্নামেন্টে জিতে নিজেকে প্রমান করতে চায় সকলের কাছে। যার জন্য সে দুর্গাপুর থেকে কলকাতায় আসবে। অন্যদিকে অভিনেতা দেবাশীষ অভিনীত চরিত্র জনি একজন পুলিশ অফিসার হওয়া সত্ত্বেও জীবনে কখনো নিজেকে প্রমান করার মতো কোনো কেস পায়নি কখনো। সেও চায় নিজেকে সেরা পুলিশ অফিসার হিসাবে প্রমান করতে।

গল্পে দেবাশীষ কপালক্রমে এমন এক কেসের দায়িত্ব পায়। যে কেস জড়িয়ে আছে বিশাল বড়ো বড়ো মাথার তাই তারা কিছুতেই চায় না যে এই কেস তার সমাধান হোক। অন্যদিকে দেবাশীষের নিজেকে প্রমান করার লড়াই। আর ছোট বনির নিজেকে দাবা খেলায় প্রমান করার জেদ। এই দুই চরিত্র কিভাবে নিজেদের লক্ষ্য পূরণ করবে সেই নিয়েই এই নতুন ওয়েব সিরিজ আসতে চলেছে।

× close ad