মিঠাই পরিবারে রথযাত্রা পালন! একসাথে জিলিপি খেয়ে পালন করলেন রথযাত্রা, রইল ছবি

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)। মিঠাই দেখতে দর্শক মিস করেননা কখনও। মিঠাইতে প্রতিটি চরিত্রই দর্শকের কাছে খুব প্রিয়। প্রতিটি চরিত্র একটা সুন্দর রোল করে

Desk

mithai serial all cast celebrate rathyatra eating jalebi

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)। মিঠাই দেখতে দর্শক মিস করেননা কখনও। মিঠাইতে প্রতিটি চরিত্রই দর্শকের কাছে খুব প্রিয়। প্রতিটি চরিত্র একটা সুন্দর রোল করে থাকেন ধারাবাহিকে। কোনো একজনকে ছাড়াই ধারাবাহিক অসম্পূর্ণ ও খালি খালি লাগে। যদিও বর্তমানে মিঠাই ধারাবাহিক থেকে কিছু অভিনেতা অন্যান্য ধারাবাহিকে গেছেন। যেমন, সোম গিয়েছে পিলুতে।

মিঠাইয়ের সোম এখন পিলুতে মল্লারের ভূমিকায় চুটিয়ে অভিনয় করছেন। তবে মিঠাইতে (Mithai) সোমকে খুব মিস করছেন দর্শক। দর্শক অনেকবার মিঠাইতে অনুরোধও করেছেন সোমকে ফিরিয়ে আনার জন্য। তোর্সার সাথে সোমের বিয়ে দেখালেও তাদের সম্পর্কের কোনো উন্নতি দেখানো হয়নি এখনও। এদিকে আবার রাজীবও পাড়ি দিতে চলেছে পিলু ধারাবাহিকে।

mithai serial all cast celebrate rathyatra eating jalebi

কোন চরিত্রে মিঠাইয়ের রাজীবকে পিলুতে দেখা যাবে সে বিষয়ে সঠিক না জানা গেলেও পিলুতে রাজীবের নতুন চরিত্রের লুকের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে জোর আলোচনাও চলছে যে রাজীব পিলুতে গেলে তাকেও হয়তো সোমের মতোই আর মিঠাই ধারাবাহিকে দেখাবেনা।

মিঠাই একটা গোটা পরিবার। পরিবারের সদস্য ছাড়া পরিবার অসম্পূর্ণ। আর শুধু ধারাবাহিকের পর্দাতেই নয় মিঠাইতে অভিনয়কারী প্রতিটি অভিনেতা অভিনেত্রী অভিনয়ের বাইরেও পরিবারের মতোই মিলেমিশে থাকতে ভালোবাসে। গতকাল রথযাত্রা উপলক্ষ্যে গোটা মিঠাই পরিবার একসাথে জিলিপি খেয়ে নিজেদের মিঠাই পরিবারের সাথে পালন করলো রথযাত্রা উৎসব। সেই ভিডিও পেয়ে দর্শকও বেশ আনন্দিত।

প্রসঙ্গত, মিঠাইতে যে গৃহযুদ্ধ শুরু হয়েছিল তা বর্তমানে শেষ হয়েছে। সকলে তাদের ভুল স্বীকার করে নিয়েছে। মিঠাই আবার তার ছন্দে ফিরছে ধীরে ধীরে। এই সপ্তাহের টিআরপি তালিকায় মিঠাই বেশ পিছিয়ে পড়েছিল। তবে মিঠাইকে আবার পুরোনো জায়গায় ফিরিয়ে আনতে চেষ্টায় লেগে পড়েছেন কলাকুশলীরা। গোপাল এবার নিশ্চই মিঠাই রানীকে হেলেপ করবেন। জয় গোপাল।

Related Post