‘মিঠাই’ অন্তিম পর্ব ২৮ শে আগস্ট! এই খবরের সত্যতা জানালেন স্বয়ং পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস

মিঠাই (Mithai) ধারাবাহিক সকলের কাছেই একটা আবেগে পরিণত হয়েছে। মিঠাই দেখতে দর্শক খুব পছন্দ করেন।মিঠাইয়ের চরিত্ররা দর্শকের খুব পছন্দের। তাদের প্রত্যেকের আলাদা জনপ্রিয়তা আছে দর্শক

Desk

Mithai Serial end soon what say director

মিঠাই (Mithai) ধারাবাহিক সকলের কাছেই একটা আবেগে পরিণত হয়েছে। মিঠাই দেখতে দর্শক খুব পছন্দ করেন।মিঠাইয়ের চরিত্ররা দর্শকের খুব পছন্দের। তাদের প্রত্যেকের আলাদা জনপ্রিয়তা আছে দর্শক মাঝে। মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা ও আদৃত সহ বাকি সহ অভিনেতা অভিনেত্রীদের সাথে দেখা করতে প্রায় রোজই ভারতলক্ষী ষ্টুডিওয় ভিড় করেন দর্শকরা। প্রিয় অভিনেতা অভিনেত্রীর জন্য দর্শক নিয়ে আসেন একগুচ্ছ উপহার।

অভিনেতা অভিনেত্রীরা সেই উপহার গ্রহণও করেন। তাদের কাছেও দর্শক সবার আগেই। তবে সম্প্রতি এই ধারাবাহিকের গল্প কিছুটা নতুন মোড় নিয়েছে। এই গল্পে এসেছে কিছু পরিবর্তন। আর সেই পরিবর্তনের ফলে বেশিরভাগ মানুষেরই মিঠাইয়ের (Mithai) প্রতি আকর্ষণ কমতে শুরু করেছে। গত দুই সপ্তাহ যাবৎ এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ পিছিয়েও পড়েছে।

mithai serial end soon reply director

Mithaiএরই মাঝে হঠাৎ জোর জল্পনা শোনা যাচ্ছে যে, মিঠাই নাকি আগামী আগস্ট মাসেই বন্ধ হয়ে যাবে। এই খবরে সরগরম এখন সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় প্রতিটি জায়গায় জায়গায় এখন এই খবরই চোখে পড়ছে। আর তাই মিঠাই অনুরাগীরাও কিছুটা দ্বন্ধে পরে গেছেন যে সত্যিই কি এই ধারাবাহিক শেষ হয়ে যাবে। নাকি ইটা সম্পূর্ণ গুজব। এর আগে বহু ধারাবাহিক এমন গুজবের শিকার হলেও মিঠাইয়ের ক্ষেত্রে তেমন কোনো খবর শোনা যায়নি তবে এবারে এমন একটা খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে চারিদিকে।

আসলে এই খবর আরও বেশি করে মানুষ বিশ্বাস করার কারণ হল মিঠাইয়ের নতুন প্রোমো। যাতে দেখা যাচ্ছে যে সিদ্ধার্থকে বাঁচাতে গিয়ে মিঠাইয়ের গুলি লাগছে। আর তাই দর্শক ধরে নিচ্ছেন এবাবেই হয়তো মিঠাইয়ের মৃত্যু দিয়ে শেষ হতে চলেছে এই ধারাবাহিক। তবে এই খবরের সত্যতা নিয়ে এবার মুখ খুললেন স্বয়ং পরিচালক। তিনি জানিয়েছেন মিঠাই ধারাবাহিকের ভক্ত প্রচুর। তারা ধারাবাহিকটিকে চোখে হারান। তাই ধারাবাহিকের নতুন প্রোমোতে দর্শক হকচকিয়ে গেছেন। তারা ভাবছেন গুলি লেগেছে মানে মিঠাইয়ের মৃত্যু আর ধারাবাহিকের সমাপ্তি। কিন্তু এখনই সমাপ্ত হচ্ছেনা ধারাবাহিক। অর্থাৎ মিঠাই এখনো দীর্ঘ চলতে পারে এমনটাই ইঙ্গিত দিচ্ছেন পরিচালক।

× close ad