মঞ্চে সবার সামনে গান গাইলো মিঠাই ‘চল পলায় যাই’! কার জন্য এই গান মিঠাইরানীর ? রইল ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। প্রথম থেকেই এই ধারাবাহিক দর্শকদের মনের ভিতরে জায়গা করে নিয়েছে। সন্ধ্যা আটটা বাজলেই সবাই মিঠাই দেখতে টিভির পর্দায় বসে

Saranna

fan written new song for soumitrisha kundu

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। প্রথম থেকেই এই ধারাবাহিক দর্শকদের মনের ভিতরে জায়গা করে নিয়েছে। সন্ধ্যা আটটা বাজলেই সবাই মিঠাই দেখতে টিভির পর্দায় বসে পড়ে। এই ধারাবাহিকের লিড চরিত্র ছাড়াও অন্যান্য চরিত্রগুলোও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। শুধু চরিত্র কেন এই ধারাবাহিকের মোদক পরিবার, হল্লা পার্টি সবটাই দর্শকদের বেশ পছন্দের। অনেক ধারাবাহিকে দেখা যায় লিড চরিত্র সবথেকে বেশি সুন্দরী অনান্য চরিত্রদের থেকে।

কিন্তু এখানে সব চরিত্রই বেশ মিষ্টি। প্রত্যেকটি চরিত্রের আলাদা আলাদা বিশেষত্ব রয়েছে, তাই দর্শকদের মনে এই চরিত্র গুলি বিশেষ ভাবে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকের কাহিনীও বেশ মিষ্টি। অনান্য ধারাবাহিকে দেখা যায় পরিবারের মধ্যেই রয়েছে কুটকাচালিতে পরিপূর্ণ একজন খল চরিত্র। কিন্তু এই ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকে সেটা দেখা যায় না। বেশ মিষ্টি , হাসি-খুশি, সুখী একান্নবর্তী পরিবার।

what story will come in the series after the shooting of mithai1

মিঠাই এর ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। তাঁর মিঠাই নাম সার্থক। তাঁর মুখ দেখলে মনে হয় যেন জীবন্ত মিষ্টি। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন আদৃত রায়। মিঠাই তাঁকে উচ্ছেবাবু বলেই ডাকে। মিঠাই আর উচ্ছের দুষ্টু মিষ্টি সম্পর্ক সবারই মন আকর্ষণ করে।

মিঠাই বাস্তবে এতটাই মিষ্টি, যে তার প্রচুর ফ্যানফলোয়িং রয়েছে। সোশ্যাল মিডিয়াতেও সৌমিতৃষা বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি বা ভিডিও প্রকাশ করলেই তা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সে রুপেও যেমন গুণেও তেমন। এমন মিষ্টি মেয়ের ফ্যান ফলোয়ার থাকবে না, তা হয় নাকি।

সম্প্রতি একটা মঞ্চে অনুষ্ঠান করতে গিয়েছে মিঠাই। সেখানে গিয়ে সৌমিতৃষা মঞ্চের উপর গান করছে। সৌমিতৃষা মিঠাই এর খোলস ছেড়ে, অর্থাৎ সাধারণ বাঙালি নারীর বেশভূষা ছেড়ে একটা ওয়েস্টার্ন পোষাকে মঞ্চ মাতাচ্ছে। তারপরেই সে জানতে পারেন কয়েকজন ছেলে তাঁর জন্য এতটাই পাগল যে তাকে নিয়ে গান রচনা করেছেন। যা শুনে অবাক সৌমিতৃষা। গানটা শুনলে আপনিও চমকে যাবেন।

আরও পড়ুনঃ সেলিব্রিটি হলেও মাটির মানুষ, অহংকারহীন বাংলার গর্ব অরিজিৎ সিং, ভাইরাল শিক্ষিকার সাথে গায়কের ছবি

গানটা হল, ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম, পেয়ার হোতা হে দিবানা সানাম, অব ইয়ে মিঠাইকো লে জায়ে হাম…’। মিঠাই এর এই গানটা তার অনুরাগীদের বেশ পছন্দ হয়। এরপরই মিঠাই তাদের উদ্দেশ্যে বলেন, ‘ফাগুনি পূর্ণিমা রাতে চল পলায় যাই’। প্রসঙ্গত, ধারাবাহিকের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের এমন মাচা শো করতে দেখা যায়। বিশেষত অনুরাগীদের আহ্বানেই তারা ছুটে যান অনুষ্ঠান করতে। অভিনেত্রী সৌমিতৃষাও ব্যতিক্রম নন।

× close ad