খবরগসিপবিনোদনসিরিয়াল

পর্দার ছোট লোকনাথ কোথায় আজকাল ? পর্দায় নতুন কোন চরিত্রে ফিরছে শিশুশিল্পী অরণ্য, রইল ছবি

জী বাংলার কিছু অবিস্মরণীয় ধারাবাহিক আজও দর্শকের মনে গেঁথে রয়েছে। সেই সমস্ত ধারাবাহিকের প্রতিটি চরিত্রকে দর্শক বেশ মিস করেন। যেমন একসময় জী বাংলার পর্দায় হতো ‘জয় বাবা লোকনাথ’ ধারাবাহিক। শুরু থেকেই এই ধারাবাহিক বেশ জনপ্রিয় ছিল। বিশেষত ধারাবাহিকে ছোট্ট লোকনাথের অভিনয় ছিল অসাধারণ। বাবা লোকনাথকে পর্দায় জীবন্ত করে তুলেছিল শিশুশিল্পী অরণ্য রায় চৌধুরী (Aranya Roy Chowdhury)। তার অভিনয় দিয়ে সে অসংখ্য দর্শকের মন জয় করে নিয়েছিল।

কিন্তু সেই ধারাবাহিক শেষ হয়েছে ২০২০ সালের ৪ ঠা সেপ্টেম্বর। তারপর এই শিশুশিল্পীকে আর সেভাবে পর্দায় কাজ করতে দেখা যায়নি। তবে এই অভিনয় জগতে আসতে তাকেও করতে হয়েছিল বহু অপেক্ষা। দাদাগিরির মঞ্চে প্রথম প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিলো এই অভিনেতাকে। তারপর অভিনয় লোৱাৰ ইচ্ছা নিয়ে একের পর এক কলকাতায় অডিশন দিয়ে গেছে অরণ্য। আর তারপর অবশেষে একদিন ছোট লোকনাথের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে যায় সে।

where is lokhnath child actor aranya roy chowdhury nowdays

তার পরের গল্পটা অবশ্য দর্শক জানেন। ওই ছোট বয়সেই অরণ্য যা অভিনয় করেছিল দর্শক তাকে আজও মনে রেখে দিয়েছেন। তবে এই শিশুশিল্পী আজকাল পর্দায় নেই কেন এই প্রশ্ন অনেকের মনেই। তবে কি সে অভিনয় ছেড়ে অন্য কিছুতে মন দিলো ? না শেষ আবারও অভিনয়ে ফিরে এসেছে। তবে সেই ছোট্ট লোকনাথ আর মোটেও ছোট নেই। তার চেহারায় এসেছে অনেকটা পরিবর্তন।

তবে প্রথম দেখায় চিনতে না পারলেও দর্শক তাকে ঠিকই চিনে নিয়েছেন। সম্প্রতি জী বাংলায় এক নতুন ধারাবাহিক শুরু হয়েছে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। একটি ছোট শিশুর প্রখর বুদ্ধি নিয়ে এই ধারাবাহিকের নির্মাণ। অন্য বাকি ধারাবাহিকগুলোর থেকে একদম ভিন্ন ধরণের এই ধারাবাহিক। সকলের জন্য বিনোদনের সেরা ধারাবাহিক এটি। ধারাবাহিক সবে ২ সপ্তাহ পূর্ণ হয়েছে। অনেক নতুন নতুন পরিচিত অপরিচিত মুখ ধারাবাহিকের পর্দায় নতুন চরিত্রে দেখা যাচ্ছে।

where is lokhnath child actor aranya roy chowdhury nowdays

তেমনই ধারাবাহিকে দেখা মিললো লোকনাথ শিশুশিল্পী অরণ্য রায় চৌধুরীর। এই ধারাবাহিকে অরণ্য বোধির পিসতুতো দাদার চরিত্রে এন্ট্রি নিয়েছে। প্রথমে অভিনেতাকে চিনতে অসুবিধা হলেও পরে দর্শক বুঝতে পেরে খুব খুশি হয়েছেন। পর্দায় এই অভিনেতার আবার ফিরে আসা দর্শককে বেশ আনন্দ দিয়েছে।

আরও পড়ুনঃ ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকের এই নতু চরিত্র সৃজিত আসলে কে ? রইল শিশুশিল্পীর আসল পরিচয়

প্রসঙ্গত, বোধিসত্ত্বের বোধবুদ্ধি ধারাবাহিকে আরেকটি শিশুশিল্পীরও আগমন ঘটেছে সে হল অয়ন্যা চ্যাটার্জী। জী বাংলার পর্দাতেই রানী রাসমণি ধারাবাহিকের ছোট সরদার ভূমিকায় পথ করেছিল শিশুশিল্পী অয়ন্যা। তার পর আবার এই শিশুশিল্পীকে দেখতে পেয়েও দর্শক বেশ মজা পাচ্ছেন। এমনিতেও ছোট্ট বদিকে দর্শক ইতিমধ্যে বেশ ভালোবাসা দিয়েছেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button