শেষ হয়েও হইল না শেষ, নতুন করে শুরু হল ‘খড়কুটো’, ফিরে এলো ‘গুনগুন’! আনন্দিত দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো (Khorkuto)। এই ধারাবাহিক শুরু হয়েছিল ২০২০ সালের ১৭ অগাস্ট। প্রথম থেকেই সকলের মন জয় করে নিয়েছিল সকলের প্রিয় গুনগুন। তাঁর

Saranna

khorkuto part 2 will coming soon

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো (Khorkuto)। এই ধারাবাহিক শুরু হয়েছিল ২০২০ সালের ১৭ অগাস্ট। প্রথম থেকেই সকলের মন জয় করে নিয়েছিল সকলের প্রিয় গুনগুন। তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছেন সকল দর্শকরা। এই পরিবাররে জেঠাই, চিনি, পটকা সকলেই দর্শকদের বেশ কাছের। গুনগুনের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তৃণা সাহা। শোনা যাচ্ছিল খড়কুটো শেষ হয়ে যাবে, কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর কাছে এই বিষয়ে কোনো আপডেট নেই। কিন্তু সব জল্পনা কে সত্যি করেই অবশেষে শেষ হল এই ধারাবাহিক।

কিন্তু শেষ হলেও শেষ কাহিনীতে দেখা গেল নতুন টুইস্ট। যা দেখে মনে হবে ‘শেষ হয়েও হইল না শেষ’। ধারাবাহিকে দেখা যাচ্ছিল, ননদ সাজির বিয়েতে খুব মজা করছে গুনগুন। কিন্তু মজা করলেও তাঁর শরীর তাঁকে সাধ দিচ্ছিল না। সে অজ্ঞান হয়ে পড়ছে। আসলে গুনগুনের ব্রেন টিউমার ধরা পড়েছে। সাজির বিয়ের দিনই সে হাসপাতালে ভর্তি হয়। এই দৃশ্য দেখে দর্শকরা কেঁদে ফেলেছিল।

star jalsha serial khorkuto ending soon1

আর তারা ভেবেই নিয়েছিল গুনগুনের মৃত্যু দিয়েই শেষ হবে ধারাবাহিক। এর আগে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় শ্রীময়ী ধারাবাহিকে দেখিয়েছেন, রোহিত সেনের মৃত্যুতে শেষ শ্রীময়ী ধারাবাহিক। খড়কুটো ধারাবাহিকের প্রাণ গুনগুন, আর সেই গুনগুন যদি শেষ হয়ে যায়, তাহলে তো শেষ হবে ধারাবাহিক। অনুরাগীরা লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে অনুরোধ জানিয়েছিল, এই ধারাবাহিক শেষ না করার।

কিন্তু সব জল্পনা সত্যি করে শেষ হচ্ছে এই ধারাবাহিক । তবে অন্তিম পর্বে দেখা যাচ্ছে, এই ধারাবাহিক ২৫ বছর লিপ নিয়েছে। মরে গিয়েও ফিরে এসেছে গুনগুন। সৌজন্য আর গুনগুনের ছেলে ঈশান বড় হয়ে একজন অঙ্কলজিস্ট হয়েছেন। ঈশানকে দেখতে সৌজন্যর মতোই হয়েছে। আর হাসপাতালে যোগ দিয়েছে, ডাঃ মজুমদারের মেয়ে স্রোতস্বিনী। যার ডাক নাম গুনগুন। আর দেখতেও গুনগুনের মত।

মুখার্জী পরিবারের সবাই তাঁকে দেখে আবেগে ভাসছেন। পটকা তাঁকে বলছে, ‘তুমি আমাদের খড়খুটো। আমরা একটা খড়কুটোকে আকড়ে ধরে বাঁচতে চেয়েছিলাম। একদিন সেই খড়কুটোটা আমাদের জীবন থেকে দুম করে হারিয়ে গিয়েছিল। তারপর আমরা এত বছর ধরে অকূল সমুদ্রে সাঁতার কেটে চলেছি, একটা খড়কুটোর আশায়। আজ থেকে তুমিই আমাদের সেই খড়কুটো।’

এই ছোটো ক্লিপ ভিডিও দেখে সকলেই ভাবছেন, ঈশানের নতুন গার্লফ্রেন্ড দিয়েই আবার নতুন করে আসবে ‘খড়কুটো ২’। এত সুন্দর একটা হ্যাপি এন্ডিং দেখে খুশি দর্শকরা। নতুন ধারাবাহিকের আশায় বুক বাঁধছেন তাঁরা।

Related Post