খবরগসিপবিনোদনসিরিয়াল

সহচরীর অনুপস্থিতিতে শেষমেষ বন্ধ হতে চলেছে ‘আয় তবে সহচরী’! ‘মন খারাপ’ জানালেন অভিনেত্রী

টেলিভিশন চ্যানেলগুলোতে একদিকে যেমন লেগেছে নতুন ধারাবাহিক আসার ধূম, তেমনই আবার ধারাবাহিক বন্ধেরও ধূম। বিশেষ করে স্টার জলসাতে দেখা যাচ্ছে এই ধূম। একদিকে যেমন আসছে নতুন ধারাবাহিক, অন্যদিকে নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে শেষ করে দেওয়া হচ্ছে পুরানো ধারাবাহিক। এই দৌড়ে পিছিয়ে রয়েছে জি বাংলা। তাদের চ্যানেলে এই ধূমটা দেখা যায়নি।

তারা সবেমাত্র একটা ধারাবাহিক শেষ করে, একটাই ধারাবাহিক আনছে। স্টার জলসায় সবেমাত্র শেষ হয়েছে, ‘বৌমা একঘর’, ‘মন ফাগুন’, ‘খড়কুটো’ ধারাবাহিক। এই তালিকায় এবার যুক্ত হল ‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori) ধারাবাহিক। স্টার জলসার পর্দায় ২০২১ এর ঠিক এই সময়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক। এই ধারাবাহিকের লিড চরিত্রে অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)।

aay tobe sohochori serial can offair soon

অনেক বছর পর তাঁর ছোটোপর্দার প্রত্যাবর্তনে খুশি হয়েছেন অনেকেই। আসলে, কনীনিকা বন্দোপাধ্যায় বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। তাই চেন্নাইয়ে গিয়েছিলেন চিকিৎসার জন্য। তাঁর শিরদাঁড়ায় অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে তিনি এখনও সুস্থ হননি। আবার মেয়েও ছোটো। এই অবস্থায় বাড়ি আর শ্যুটিং সামলানো তাঁর পক্ষে সম্ভবপর হচ্ছেনা।

একপ্রকার বাধ্য হয়েই তিনি দেবের ‘প্রজাপতি’র জন্য শ্যুটিং করেছেন। সে এই ধারাবাহিকের প্রাণ। তাই তাঁকে ছাড়া এই ধারাবাহিক চলতে পারেনা বলেই মনে করছেন নির্মাতারা। তবে এ বিষয়ে অভিনেত্রী জানান, ‘আমিও শুনতে পাচ্ছি এই কথা, তবে প্রযোজনা সংস্থা আমাকে কিছু জানায়নি। আমি চ্যানেল কর্তৃপক্ষকে বলেছি, আপনারা যদি বলেন, আমি এই অবস্থাতেই শ্যুটিং করতে আসতে পারি’।

aay tobe sohochori serial can offair soon

আরও পড়ুনঃ বন্ধ হতে চলেছে সহচরী! ‘আয় তবে সহচরী’র জায়গা নিচ্ছে নতুন ধারাবাহিক এক্কা দোক্কা

সম্প্রতি আবার সামনে এসেছে নতুন ধারাবাহিকের নতুন প্রোমো। ‘হরগৌরী পাইস হোটেল’ এর প্রোমো সামনে আসতেই শোরগোল। কারণ স্টার জলসা যে যে ধারাবাহিকের টিআরপি কম দেখছে, তাদেরকে বাদ দিয়ে আনছেন নতুন ধারাবাহিক। আর টিআরপি কমের তালিকায় পড়ছে আয় তবে সহচরী।

তাই ধারণা করা হচ্ছে এই ধারাবাহিক এক মাসের মধ্যেই হয়ত শেষ হয়ে যাবে, আসবে নতুন ধারাবাহিক  ‘হরগৌরী পাইস হোটেল’। প্রসঙ্গত,এই নতুন ধারাবাহিকের প্রোমো ঘিরে দর্শকের ভালোলাগা খারাপ লাগার মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। অনেক দর্শক তো প্রোমো দেখে এই আগত সিরিয়ালকে একসময়ের জনপ্রিয় ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালের দ্বিতীয় পার্ট হতে চলেছে বলেই দাবি করেছেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button