গসিপবিনোদনসিরিয়াল

‘আলতা ফড়িং’ এ বদলে যাচ্ছে ব্যাঙ্কবাবুর মুখ! আসবেন এই অভিনেতা, পরিবর্তন নিয়ে মুখ খুললেন অর্ণব

ধারাবাহিক মানেই যে শুধু কূটকাচালি তা কিন্তু নয়, ধারাবাহিকের একটি মূল গল্প থাকে। কেউ পুলিশ হবে বলে, তার জীবনের সংগ্রাম, কেউ বা ডাক্তার হবে বলে তার পথচলা। আবার কেউ স্পোর্টস নিয়ে এগিয়ে যেতে চায়। তবে পরবর্তীতে মূল গল্প হারিয়ে যায়, হারিয়ে গিয়ে চলে আসে কূটকাচালি। কিন্তু প্রথম দিকে প্রতিটি ধারাবাহিকের একটি করে গল্প থাকে।

স্পোর্টস নিয়ে এর আগে বহু ধারাবাহিক হয়েছে। এই যেমন ফুটবল নিয়ে জয়ী, ক্রিকেট নিয়ে উমা। বর্তমানে আরও একটি ধারাবাহিক চলছে, সেটা জিমন্যাস্টিকস নিয়ে। ধারাবাহিকের নাম হল ‘আলতা ফড়িং’ (Alta Phoring)। এই ধারাবাহিকের কাহিনী অনুযায়ী, একজন গরিব পরিবারের মেয়ে ফড়িং, তার মা কাজ করেন ইটভাটায়। এই ফড়িং জিমন্যাস্টিক্সে পারদর্শী।

alta phoring actress kheyali mondal talks about her journey1

ফড়িং এর সঙ্গে আলাপ হয়, অভ্রর। বর্তমানে অভ্রর সাথে বিয়ে হয়েছে ফড়িং এর। তার হাত ধরেই এগিয়ে যাচ্ছে ফড়িং। অভ্রর সাথে ফড়িং এর রসায়ন বেশ ভালো জমেছে। অভ্র দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠেছে। এই অভ্রর ভূমিকায় অভিনয় করছেন, অভিনেতা অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)। কিন্তু দুঃখের এবং হতাশজনিত কথা হল, অভ্রর চরিত্রে আর তাঁকে দেখা যাবেনা । তাঁর বদলে দেখা মিলবে, ‘গঙ্গারাম’ খ্যাত অভিনেতা অভিষেক বোসের (Abhishek Bose)।

কিন্তু কি জন্য এমন পরিবর্তন। তা এখনও জানা যায়নি। তবে এই খবরে অনুরাগীরা বেশ হতাশ হয়েছেন। অনেকে বলছেন, হয়ত অভিনেতা অন্য কোনো ধারাবাহিকে কাজ করবেন তাই হয়ত, অভিনয় ছাড়ছেন। তবে সব জল্পনার অবসান ঘটিয়েছেন অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় নিজেই।

abhishek bose

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন অভিষেক যে ধারাবাহিকে আসবেন সেটা ভুল নয়। তবে কারোর পরিবর্তে তিনি আসছেন না, আলাদা কোনো চরিত্রে তাঁর দেখা মিলবে। কিন্তু অর্ণব এর খবরটা? অর্ণব এর শরীর একটু অসুস্থ, তাই একটু বিরতি নিয়েছেন। খুব শীঘ্রই আবার দেখা মিলবে। নায়কের পরিবর্তন ঘটছে না। কিন্তু অভিষেক এবার কোন ভূমিকায় আসবে, তার আগমনে গল্পের কাহিনী কী হবে সেটাই দেখার।

প্রসঙ্গত, অভিনেতা অভিষেক বসু বর্তমানে স্টার জলসার নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়রে কাজ করছেন। তিনি মেন্টরের আসনে আছেন। তাহলে তিনি ধারাবাহিকের সাথেই কি তার মেন্টারশিপ চালিয়ে যাবেন? নাকি সেখানে তার পরিবর্তন আনা হবে সে বিষয়টা এখনও স্পষ্ট নয়।

1Minutenewz Google News Subscribe
Back to top button