খবরগসিপবিনোদনসিরিয়াল

TRP পেতে সদস্য বদল, নতুন করে জুটি বাঁধবেন লক্ষী কাকিমা! নতুন সদস্য কে? রইল ছবি

জী বাংলার বর্তমান জনপ্রিয় ধারাবাহিকের একটি হল ‘লক্ষী কাকিমা সুপারস্টার’। অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) গুনে ধারাবাহিকটি হয়ে উঠেছে সকলের প্রিয়। ঘরে ঘরে এখন লক্ষী কাকিমার মতো মানুষেরা তার থেকে অনুপ্রেরণা নিচ্ছেন। একজন সাধারণ ঘরণীর অসাধারণ হয়ে ওঠার কাহিনী লক্ষী কাকিমা। তিনি সবেতেই একশোয় একশো।

তবে সম্প্রতি, গুঞ্জন শোনা যাচ্ছে লক্ষী কাকিমার স্বামী অর্থাৎ দেবুদাকে ছেড়ে লক্ষী কাকিমা জুটি বাঁধতে চলেছেন নতুন এক অভিনেতার সাথে। কিন্তু হঠাৎ এমন কি হল যাতে লক্ষী কাকিমা বরকে ছেড়ে অন্য কারুর সাথে জুটি বাঁধছেন। বরের দিকে চোখ দিলে তো লক্ষী কাকিমা বিনুনীকেও ছাড়েননা। স্বাভাবিক ভাবেই এই খবরে চাঞ্চল্য ছড়িয়েছে নেটপাড়ায়।

actress aparajita adhya pair with kaushik ganguli

তবে ঘাবড়াবেননা আসল সত্যি অন্য কিছু। ধারাবাহিকের পর্দায় নয় বরং বড়ো পর্দায় অভিনেত্রী জুটি বাঁধছেন অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের সাথে তার নতুন ছবিতে। হ্যাঁ, খুব শিঘ্রই আবার লক্ষী কাকিমা অর্থাৎ অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে বড়ো পর্দায় এক নতুন রূপে দেখা যাবে। তাই শুনে অবশ্য দর্শক বেশ খুশিই হয়েছেন।

কোনো সিনেমার মুখ্য চরিত্র সবসময় নিঁখুত হয়। থাকে না কোনো খুঁত। দেখতে সুন্দরী হয়। সাধারণের মাঝেও হন অসাধারণ, হাঁটা চলার ভঙ্গি সুন্দর। সুন্দর সাবলীল ভাষার ব্যবহার ইত্যাদি। কিন্তু সম্প্রতি এমন একটি সিনেমা আসছে যার মুখ্য চরিত্র বোবা। কথাই বলতে পারেন না। ভাবছেন মুখ্য চরিত্রই যদি বোবা হয়, তাহলে সিনেমা কি জমবে? আলবাদ জমবে।

actress aparajita adhya pair with kaushik ganguli

আসছে জিৎ চক্রবর্তীর নতুন ছবি কথামৃত’ (Kothamrito)। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে, জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও অপরাজিতার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে, অভিনেতা- পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। এই সিনেমায় সনাতন চরিত্রে অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। আর তার স্ত্রী সুলেখার চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য।

আরও পড়ুনঃ ধারাবাহিক ছাড়ছেন সহচরী! সুস্মিতার মন খারাপের মাঝেই খারাপ খবর শোনালেন অভিনেত্রী কনীনিকা

গল্পের কাহিনী অনুযায়ী, বেশি বয়সে বিয়ে হয় সনাতন ও সুলেখার। তাদের পাড়ায় এক দম্পতি থাকে বাবুন এবং অনন্যা। তাদের নিত্যদিন ঝগড়া লেগেই থাকে। একে অপরকে ঠিকমতো বুঝতে পারে না। তবে এই দম্পতি বোবা নন। কিন্তু অন্যদিকে সনাতন বোবা। তাই মনের ভাব প্রকাশের জন্য পকেটে একটি ডায়রি রাখেন, সেই ডায়রির নাম দেন ‘কথামৃত’। একজন বোবা দম্পতি হয়েও তাদের মধ্যে বোঝাপড়া টা খুব শক্তিশালী। এই নিয়েই এগোবে গল্প।

actress aparajita adhya pair with kaushik ganguli

সোশ্যাল মিডিয়ায় পরিচালক জিৎ চক্রবর্তী ছবির পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখেন, আপাতত যা কথা সব পরে হবে, এখন এই কথাই থাক যে “কথামৃত” আসছে খুব শীঘ্রই… কৌশিক গাঙ্গুলি আর অপরাজিতা আঢ্য, একসাথে দুটো সাধারণ মানুষের একটা অসাধারণ অথচ সহজ ভালোবাসার গল্প নিয়ে।’

আরও পড়ুনঃ পার্শ্ব চরিত্র থেকে জনপ্রিয় নায়িকা! ছোটপর্দার হাত ধরে যারা আজ টেলিভিশনের জনপ্রিয় মুখ

এই ছবি মুক্তি পাবে ১৮ ই নভেম্বর। কৌশিক গাঙ্গুলীর সাথে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে অপরাজিতা আঢ্য বলেন, ‘কৌশিক গাঙ্গুলীর সাথে অভিনয়ের সুযোগ পাওয়া একটা ভাগ্যের ব্যাপার। উনি একজন ভালো অভিনেতা এবং ভালো পরিচালক। কৌশিক গাঙ্গুলীর সাথে অভিনয় করা একটা অসাধারণ অভিজ্ঞতা। কৌশিকদা থাকছে বলেই আমি এই সিনেমায় অভিনয় করছি।’

1Minutenewz Google News Subscribe
Back to top button