‘মিঠাই’য়ের মত সিরিয়ালে সুযোগ পেয়ে নিজেকে লাকি মনে করেন, জানালেন নবাগতা অভিনেত্রী অর্পিতা

এখন সন্ধ্যা ৬ টা বাজলেই সবাই বসে পড়েন টিভির পর্দায়। চা মুড়ি আর পরিবারের সকলের সাথে আড্ডা দিতে দিতে বসে পড়েন টিভির পর্দায়। ধারাবাহিকের চরিত্র

Saranna

actress arpita ghosh shear her first acting experience with mithai serial

এখন সন্ধ্যা ৬ টা বাজলেই সবাই বসে পড়েন টিভির পর্দায়। চা মুড়ি আর পরিবারের সকলের সাথে আড্ডা দিতে দিতে বসে পড়েন টিভির পর্দায়। ধারাবাহিকের চরিত্র গুলো সকলেরই কাছের হয়ে ওঠে। সকলেরই প্রিয়জন হয়ে ওঠে। যেন মনে হবে তাদেরই পরিবারের কেউ। এতটাই তাদের কাছের হয়ে ওঠে। একদিন না দেখতে পেলে সকলেই খোঁজে।

তেমনই একটি ধারাবাহিক হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিক সবারই কাছে বেশ জনপ্রিয়। ধারাবাহিকের প্রতিটি এপিসোড খুব ভাইরাল হয় । সবার প্রোফাইলের স্ট্যাটাসে দেখা যায়, তাদের ভিডিও। মিঠাই আর সিড এর জুটি  বেশ জনপ্রিয়। শুধু মিঠাই আর সিড নয়, পরিবারের সকলেই দর্শকদের বেশ কাছের। সকলকেই দর্শকদের বেশ ভালো লাগে। বর্তমানে ধারাবাহিকে সৌমির চরিত্রে এক নবাগতা অভিনেত্রী অর্পিতা ঘোষের (Arpita Ghosh) দেখা মিলেছে। তার অভিনয়ও দর্শক বেশ পছন্দ করছেন।

mithai actress arpita ghosh

সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন এক চরিত্র। নিপার মামার মেয়ে সৌমি। তার সিদ্ধার্থের প্রতি রয়েছে একটা ভালোলাগা। এই চরিত্রটি খল শেড। এই অভিনেত্রীর আসল নাম অর্পিতা ঘোষ। আসুন জেনে নেওয়া যাক, এই অভিনেত্রীর অজানা কিছু কথা। অভিনেত্রীর কিন্তু ছোটপর্দায় পথচলা শুরু হয়, মিঠাই ধারাবাহিকের মধ্য দিয়ে।

এর আগে তিনি অভিনয় করেছেন ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজে। এছাড়াও তাঁকে দেখা গেছে Sananda Magazine, Baazar Kolkata, P.C. Chandra Jewellers-এর মতো ব্র্যান্ডের মডেল হিসেবে। মডেল দিয়েই শুরু করেছিলেন কেরিয়ার, এই কেরিয়ারে তাঁর সাথে আলাপ হয় বিভিন্ন ডিরেক্টরের তারপর ধীরে ধীরে ডাক পরে অভিনয়ে। এই ভাবেই শুরু হয়েছিল পথচলা।

ধারাবাহিকে দেখা যাচ্ছে, সে শাক্য কে পছন্দ করেনা, মিঠি কে পছন্দ করেনা। কিন্তু বাস্তবে কিন্তু তা নন, তিনি শাক্য এবং মিঠি দুজনকেই বেশ পছন্দ করেন। তিনি নিজেকে খুবই লাকি মনে করেন, কারণ প্রথমত মিঠাই এর এত জনপ্রিয়তা, আর সেই জনপ্রিয় ধারাবাহিকেই মুখ্য চরিত্র এছাড়াও এটাই তার প্রথম ধারাবাহিকে ডেবিউ। সব মিলিয়ে নিজেকে লাকি মনে করেন।

Related Post