‘গত দেড় বছর আমি অনেক….’, বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী ইপ্সিতা

Ipshita Mukherjee : জি বাংলার (Zee Bangla) ‘আলোর ছায়া’ ধারাবাহিকে এক সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন অর্ণব-ইপ্সিতা। ধারাবাহিকটিতে অভিনেতা অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)র বৌদির চরিত্রে অভিনয়

Nandini

actress ipshita mukherjee openup about her divorce with arnab banerjee

Ipshita Mukherjee : জি বাংলার (Zee Bangla) ‘আলোর ছায়া’ ধারাবাহিকে এক সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন অর্ণব-ইপ্সিতা। ধারাবাহিকটিতে অভিনেতা অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)র বৌদির চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee)। এই সেটেই প্রথম আলাপ হয় তাঁদের। একসাথে অভিনয় করতে করতে একে অপরকে মন দিয়ে বসেন দুজনে। কিছু দিনের মধ্যেই তাঁদের সম্পর্ক বেশ গাঢ় হয়ে যায়। এরপর ২০২২ সালে আইনী বিয়ে সেরে ফেলেন অর্ণব-ইপ্সিতা।

অনুরাগীরা তাঁদের সামাজিক বিয়ের দিন গুণ ছিলেন। কিন্তু তাঁর আগেই ডিভোর্সের পথে হাঁটলেন অর্ণব-ইপ্সিতা। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’-এ খেলতে এসে শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জির কাছে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন। এনগেজমেন্ট এবং আইনি বিয়ের কথা ও বলেন। মাঝ খানে তাঁদের সম্পর্কে চিড় ধরে ছিল। কিছু দিন পড়ে সেই ভুল বোঝাবুঝি ঠিক ও হয়ে যায়। কিন্তু এবার আর তেমনটা হল না। বেছে নিলেন ডিভোর্সের পথ।

arnab left ipsita for alta phoring actress

অভিনেতা অর্ণব সোশ্যাল মিডিয়া থেকে আংটি বদল থেকে শুরু করে যাবতীয় ঘনিষ্ঠ ছবি ডিলিট করে দিয়েছেন। অভিনেতা একটি সংবাদ মাধ্যমকে জানান, ‘ডিভোর্সের কথাটা সত্যি। এর আগেও আমাদের একবার ছাড়াছাড়ি হয়েছিল। কিন্তু তখন সমস্তটা ভুলে গিয়ে আবার একসাথে হয়ে ছিলাম। এবার আর তেমনটা হচ্ছে না। ডিভোর্স ফাইল হয়ে গিয়েছে। এই মাসেই আমরা আইনিভাবে আলাদা হয়ে যাব। কয়েকদিন পরেই মামলার শেষ শুনানি’।

আরও পড়ুনঃ ভেসে যাওয়া অতীত! কুমিরের পেটে যেতে বসেছে ফুলকি, ফাঁস ধামাকা পর্ব

প্রথমবার যখন তাঁদের ঝগড়া হয়েছিল তখন শোনা গিয়েছিল অভিনেতা পরকীয়ায় লিপ্ত। এই নিয়েই তাঁদের রাগারাগি হয়েছিল। পরে অবশ্য তা মিটেও গিয়েছিল। অভিনেত্রীর মা গত বছর জামাইষষ্ঠী ও খাইয়ে ছিলেন অর্ণবকে। সম্প্রতি স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে এক সাথে কাজ করেছেন তাঁরা। দেওর-বৌদির চরিত্রে দেখা গিয়েছিল তাঁদের।

সবকিছু ঠিকঠাকই চলছিল, এর মাঝেই এল বিচ্ছেদের খবর। অভিনেত্রীকে সামাজিক বিয়ে নিয়ে জিজ্ঞেসা করা হলে তিনি বলেন, ‘আইনি বিয়ে তো আমাদের হয়েই গিয়েছে। এখন ও সামাজিক বিয়ে কিছু ভাবছিনা। আর এই মুহূর্তে কোনো পরিকল্পনা ও নেই। আগের অভিজ্ঞতা থেকে মনে হয়েছে যে নিজে সম্পূর্ণ তৈরি হয়ে তাঁর পরেই সামাজিক বিয়ের সিদ্ধান্ত নেওয়া উচিত। এটা যেন কখনও একটা বাড়তি চাপ না হয়ে যায়’।

Related Post