গসিপবিনোদনসিরিয়াল

শুরুটা মুখ্য চরিত্রে, কিন্তু বর্তমানে কেবল পার্শ্ব চরিত্র কেন? জানালেন অভিনেত্রী প্রেরণা

ইন্ড্রাস্ট্রিতে এমন অনেক অভিনেতা রয়েছেন যাদের শুরুটা মুখ্য চরিত্রের মধ্যে দিয়ে হলেও, শেষে পার্শ্ব চরিত্রেই দেখা মেলে। তেমনই একজন অভিনেত্রীর সম্পর্কে জানব। যার শুরুটা হয়েছিল এই মুখ্য চরিত্র দিয়ে হলেও পরবর্তীতে দেখা গিয়েছে পার্শ্ব চরিত্রে। তবে যার কথা বলব সেই অভিনেত্রী একা নন, এরকম উদাহরণ টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক রয়েছে।

তেমনই টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য (Prarona bhattacharjee)। এই ইন্ডাস্ট্রিতে তার কেরিয়ার জীবন ১৩-১৪ বছর হয়েই গেল। অভিনেত্রীর মাও জনপ্রিয় একজন অভিনেত্রী। মা মেয়ে দুজনে একসাথেই অভিনয় করেন। অভিনেত্রী প্রেরণার শুরুটা হয়েছিল মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে। তবে ভাগ্যচক্রে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমেই অভিনয় করতে বেশি দেখা যায় তাকে।

prarona bhattacharjee

এই অভিনেত্রী মুখ্য ভূমিকায় অভিনয় করলেও বর্তমানে নেগেটিভ ও পজিটিভ দুরকমের পার্শ্ব চরিত্রেই অভিনয় করতে দেখা যায়। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ তে উৎসব এবং স্বয়ম্ভুর বোনের চরিত্রে। এর আগেও বহু ধারাবাহিকে অভিনয় করেছেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’তে রাহুল মজুমদারের বৌদির চরিত্রে নেগেটিভ চরিত্রে দেখা মিলেছে।

‘ওগো নিরুপমা’তে নায়কের কাকিমার ভূমিকায় দেখা গিয়েছে। ‘রানী রাসমণি’তে রামকৃষ্ণের বৌদির চরিত্রে দেখা মিলেছে। তাঁর ব্যক্তিগত জীবনে রয়েছে অনেক ওঠা পড়া। অভিনেত্রী ২০১৬ সালে বিয়ে করেন অভিনেতা ইন্দ্রনীল মল্লিকের সাথে। কিন্তু কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রীর। অন্যদিকে অভিনেতা ইন্দ্রনীল মল্লিক ২০২১ সালে অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্তর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

actress prerona bhattacharjee

কিন্তু প্রেরণা নতুন করে জীবন শুরু করেননি। তিনি অভিনয় নিয়েই ব্যস্ত। কিন্তু প্রথমে মুখ্য ভূমিকায় অভিনয় করলেও পরে কেন কাকিমা, বৌদি, বোন দিদির চরিত্রে অভিনয় করছেন? এতে কি তিনি খুশি? অভিনেত্রী জানান, তিনি খুব খুশি। তিনি সব চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। শুধু মুখ্য চরিত্রে যে অভিনয় করবেন এমনটা কিন্তু নয়।

1Minutenewz Google News Subscribe
Back to top button