বিনোদনসিরিয়াল

১২ বছর ইন্ড্রাস্ট্রি ছাড়া ছিলেন একসময়! ‘খেলনা বাড়ি’র পর আবার নতুন সিরিয়ালে অভিনেত্রী রিয়া

টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতা অভিনেত্রী আসেন। কিন্তু কেউ একটা ধারাবাহিক করেই সফল, আবার কাউকে অনেক হার্ড ওয়ার্ক করতে হয়। আবার অনেক কেই দেখা যায়, একটা ধারাবাহিক করেই উধাও, আর দেখা মেলেনি সেভাবে। নতুনদের ভিড়ে তিনি যেন হারিয়েই গেছেন। তাই তার আর খোঁজ সেভাবে কেউ আর রাখেননি।

তেমনই একজন অভিনেত্রী হলেন অভিনেত্রী রিয়া গাঙ্গুলী (Riya Ganguly)। রূপে তিনি মোহময়ী। ঠোঁটের উপরে তিল, রহস্যময়ী চোখ। তাকে দেখে মনে হয়, যেন সার্থক নেগেটিভ চরিত্রের জন্যই তার জন্ম। একথা অভিনেত্রী নিজেও বলেছেন। আমার মুখ দেখলেই সবাই আমাকে নেগেটিভ চরিত্রের জন্য সুযোগ দেয়। তবে অভিনেত্রীর কিন্তু ইচ্ছা হয়, পজিটিভ চরিত্রে অভিনয় করতে, কিংবা সাদামাটা সাধারণ গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করতে।

after a break actress riya ganguly back again on television

এর আগে তিনি অভিনয় করেছেন, আঁচল, গোয়ন্দা গিন্নি, সিঁদুরখেলা, কিরণমালা, বধূবরণ, মহানায়ক, জয়কালী কলকাত্তাওয়ালি, টেক্কা রাজা বাদশাহ, এসো মা লক্ষ্মী প্রভৃতি ধারাবাহিকে। এছাড়াও করেছেন ওয়েব সিরিজও। ‘হইচই’ তে ‘মহাভারত মার্ডারস’ ওয়েব সিরিজে দেখা মিলেছিল তার । তবে সব গুলোতেই নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন।

কিন্তু বেশ কিছুদিন অভিনেত্রীর দেখা মেলেনি। তবে জানা যায়, এক সহকর্মীর চক্রান্তে তিনি ইন্ডাস্ট্রি থেকে বিচ্ছিন্ন হয়েছিলেন। হাতে কোনো কাজ ছিল না। সেই সময় কেউই তার খোঁজ নেয়নি। ১২ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কেউ তার খবর রাখেন না। এই নিয়ে তিনি বেশ ভেঙে পড়েছিলেন।


তবে সব বাঁধা বিপত্তি কাটিয়ে আবার ফিরেছেন ছোটো পর্দায়। ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের হাত ধরেই। এবার শোনা যাচ্ছে আরও একটি নতুন ধারাবাহিকে তাকে দেখা যেতে চলেছে। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’ (Panchomi) তে তাঁর দেখা মিলবে। তাঁর চরিত্রটি এই ধারাবাহিকে নেগেটিভ না পজিটিভ তা এখনো জানা যায়নি।

তবে নেগেটিভ চরিত্রেই হয়ত আগমণ ঘটতে পারে তাঁর। কারণ মূলত তিনি এর আগে বেশিরভাগই খল চরিত্রে অভিনয় করে এসেছেন। এর আগে ‘কিরণমালা’ ধারাবাহিকেও শঙ্খিনী নামক এক সাপের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর চরিত্রটি ছিল নেগেটিভ। এবার দেখা যাক, এই ধারাবাহিকে কোন চরিত্রে দেখা মেলে। তা সময়ের সাথেই জানা যাবে।

1Minutenewz Google News Subscribe
Back to top button