রানী আর দূর্জয়ের জীবনে ঝড় তুলতে, ভিলেন চরিত্রে ফিরছেন গাঁটছড়া অভিনেত্রী!

টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোমাশ্রী ভট্টাচার্য (Somashri Bhattacharyya)। ‘রানি রাসমণি’ ধারাবাহিকে প্রসন্নময়ী চরিত্রে অভিনয় করে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। কখনো সোমাশ্রী দর্শকদের কাছে

Saranna

actress somashri bhattacharyya entry on tomader rani serial

টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোমাশ্রী ভট্টাচার্য (Somashri Bhattacharyya)। ‘রানি রাসমণি’ ধারাবাহিকে প্রসন্নময়ী চরিত্রে অভিনয় করে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। কখনো সোমাশ্রী দর্শকদের কাছে হয়ে উঠেছে পজিটিভ আবার কখনো হয়ে উঠেছে নেগেটিভ। সব চরিত্রেই তিনি সাবলীল। শেষ ধারাবাহিক ‘গাঁটছড়া’। আবারও তিনি খল চরিত্রে স্টার জলসার (Star Jalsha) ‘তোমাদের রানী’ (Tomader Rani) ধারাবাহিকে ফিরছেন। 

স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের প্রাণ খড়ি চলে যাওয়ায়, তার জায়গায় আসে বিন্দি নামক এক চরিত্র এই বিন্দি চরিত্রে অভিনয় করেছিলেন সোমাশ্রী। সকলেই ভেবেছিল ঋদ্ধির সাথে বিন্দির বিয়ে হবে। গাঁটছড়া বয়কট করেছিলেন দর্শকরা। কিন্তু বিয়ে আর হয়নি। ঋদ্ধির পাশে অভিনেত্রীকে দেখে অনেকে বিরক্ত হলেও প্রসন্নময়ীকে সকলেই ভালোবাসে। আর তাই দর্শকদের ভালোবাসার জন্য সদ্য শুরু হওয়ায় নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’তে অনিশা চরিত্রে ফিরছেন তিনি। 

star jalsha gaatchora serial new promo come out

এই খবরে বেশ খুশি। নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই খবর। লাল বেনারসি পড়ে বিয়ের সাজে ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, বহুদিন পরে আবার ভিলেন চরিত্রে। সবাই এই চরিত্রের জন্য শুভেচ্ছা জানিয়েছে। দেখা যাক কেমন জাঁদরেল চরিত্রে অভিনয় করেন। সকলেই অপেক্ষায় রয়েছেন। 

সম্প্রতি ১১ ই অগস্ট পরিচালক অয়ন চক্রবর্তী নির্মিত সোমাশ্রীর অভিনীত  একটি নতুন ওয়েব সিরিজ প্রকাশ পেয়েছে হইচই-এ। ওয়েব সিরিজের নাম ‘নিখোঁজ’। তাঁর চরিত্রের নাম দিতি। এই দিতিই হয়ে যাবে নিখোঁজ। তাকে নিয়েই এগোবে গল্প। এই সিরিজে সোমাশ্রী ছাড়াও  অভিনয় করেছেন,স্বস্তিকা মুখোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, পরাণ বন্দ্যোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, লোকনাথ দে, শাঁওলি চট্টোপাধ্যায় সহ আরও অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। 

প্রসঙ্গত, দূর্গাপুরের মেয়ে সোমাশ্রী। কালার্স বাংলায় সম্প্রচারিত ‘শুভ দৃষ্টি’ ধারাবাহিকের মধ্যে দিয়ে শুরু হয়েছিল ইন্ডাস্ট্রির  যাত্রা। এরপর একে একে নানাবিধ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনয়ের ঝুলিতে রয়েছে নজর, কি করে বলব তোমায়, সৌদামিনীর সংসার, ইকির মিকির, মন দিতে চাই  সহ আরও অনেক ধারাবাহিকে। 

Related Post