খবরগসিপবিনোদনসিরিয়াল

দীর্ঘ সময় পর জী বাংলায় ফিরছে ‘আমার দূর্গা’ অভিনেত্রী! এতদিনের বিরতি কেন? কারণ জানালেন সঞ্চারী

বাংলা চ্যানেল গুলোতে দেখা যায়, নিত্যনতুন ধারাবাহিকের সমাগম। এর সাথে সাথেই উঠে আসে নতুন মুখ। প্রত্যেকটা নতুন ধারাবাহিকে নতুন মুখ থাকবেই। কেউ টিকে যায় ইন্ডাস্ট্রিতে, আবার কারোর এটাই প্রথম আর এটাই শেষ অভিনয় হয়ে যায়। কিন্তু আবার অনেক অভিনেতা-অভিনেত্রী আছেন যারা কিছু বছর বিরতি নিয়ে আবার ফিরে আসেন অন্যভাবে, যাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সঞ্চারী দাস (Sanchaari Das)।

ভাবছেন কে এই অভিনেত্রী? মনে পড়ে জি বাংলার পর্দায় সম্প্রচারিত বিখ্যাত ধারাবাহিক ‘আমার দুর্গা’-র (Aamar Durga) চারুকে । তিনি দূর্গার দিদির চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই তিনি জনপ্রিয়তা কুড়িয়েছিলেন। এটাই ছিল তাঁর প্রথম অভিনয়।

amar durga actress sanchari das coming back to zee bangla after long time

এই ধারাবাহিকের পর তিনি কাজ করেছেন সান বাংলা চ্যানেলে ‘সর্বমঙ্গলা’ (Sarbamangala) ধারাবাহিকে। এই ধারাবাহিকে সঞ্চারী মুখ্য চরিত্রে অভিনয় করেন। সে একজন নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে, তাদের পরিবার চলে ধূপ বিক্রি করে। বাড়িতে বাবা অসুস্থ, এই ধূপ বিক্রি করেই সে আয় করে। এই কঠিন সংগ্রাম করে কীভাবে জীবনকে এগিয়ে নিয়ে যাবে সে, এই ছিল সর্বমঙ্গলা ধারাবাহিকের কাহিনী।

‘সর্বমঙ্গলা’ ধারাবাহিকের পর তাঁকে আর দেখা যায়নি, তিনি বিরতিতে ছিলেন। দু বছর পর আবার তাঁকে দেখা গেল জি বাংলায় আসন্ন নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-তে (jagaddhatri)। সম্প্রতি সামনে এসেছে এই ধারাবাহিকের নতুন প্রোমো, সেই প্রোমোর মাঝেই তাঁকে দেখা গেল। একঝলক দেখতে পেয়েই অনুরাগীরা তাঁকে দেখে চিনতে পেরেছেন। কিন্তু কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তা এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Sanchari Das (@sanchaaridas)


কেন তিনি বিরতি নিয়েছিলেন? এক পুরানো সাক্ষাৎকারে জানা যায়, তিনি নিজের ইচ্ছায় বিরতি নেননি। একটা চরিত্রে কাজ করার পর তিনি একটু রিফ্রেশমেন্ট নিচ্ছিলেন। পাশাপাশি তাঁর কাছে অনেক চরিত্রের অফারও আসে, কিন্তু সেইসব চরিত্র তাঁর পছন্দ ছিল না, তিনি চেয়েছিলেন এমন চরিত্র তাঁর কাছে আসুক, যে চরিত্র আগের পুরানো চরিত্রকেও ছাপিয়ে যায়, তাই নতুন চরিত্রের জন্য তিনি অপেক্ষা করছিলেন।

আরও পড়ুনঃ পর্দায় প্রেম করলেও ‘মাধবীলতা’ অভিনেত্রীর মন বাঁধা অন্যত্র! মনের মানুষটা কেমন জানালেন শ্রাবণী

 

View this post on Instagram

 

A post shared by Rony Haque (@rony99official)


যদিও এর মাঝে অনেক ছোটো ছোটো সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে ধারাবাহিকে বিগত অনেকটা সময় তিনি নিখোঁজ ছিলেন। তাকে আবার নতুন রূপে জী বাংলায় ফিরতে দেখে দর্শক বেশ উচ্ছসিত। ‘আমার দূর্গা’ ধারাবাহিকে তার অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকের।

1Minutenewz Google News Subscribe
Back to top button