মিশকা-দীপা-ইরা অতীত, নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছে সূর্য!

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) পুরনো ধারাবাহিক গুলির মধ্যে একটি ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার কেমিস্ট্রি দেখতে বেশ পছন্দ করেন সিরিয়াল প্রেমীরা। তাই তো এখন

Nandini

anurager chowa actor surja got another heroine

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) পুরনো ধারাবাহিক গুলির মধ্যে একটি ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার কেমিস্ট্রি দেখতে বেশ পছন্দ করেন সিরিয়াল প্রেমীরা। তাই তো এখন ও সেই প্রথম দিনের মতো দর্শকদের মনে সমান ভাবে জায়গা করে রয়েছে ধারাবাহিকটি। টিআরপি তালিকাতেও নিজেদের স্থান ভালো ভাবে ধরে রেখেছে সূর্য-দীপা। দর্শকদের জন্য একের পর এক চমক নিয়ে আসে এই ধারাবাহিকটি।

সূর্য-দীপার জীবনে বারবার তৃতীয় ব্যক্তির আগমন ঘটে। কখনও মিশকা তো কখনও ইরা। তবে এবার মিশকা-ইরা অতীত। অভিনেতা এবার মজলেন নতুন সুন্দরীর প্রেমে। সেই সুন্দরীকে ধরে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন পর্দার সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত । সেই ছবি দেখে অভিনেতার এক নেটিজেন কমেন্ট করেন, ‘দীপার চার নম্বর সতীনে মন মজেছে অভিনেতার।’

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

এই টুকু লিখেই থেমে যাননি সেই অনুরাগী। তিনি আরও বলেন, ‘দীপার জন্যই এমনটা করল সূর্য। দীপা যদি চমু খেতে দিতো তাহলে কি সূর্য চার নম্বর বৌ খুঁজতো। বউটাও কত রোম্যান্টিক, চুমুর বদলে চুমু ফেরত দিচ্ছে।’ ওই নেটিজেনের কমেন্ট এ কত ‘হা হা’ রিয়্যাক্ট পড়েছে। ‘অনুরাগের ছোঁয়া’ প্রেমীরা নায়কের নতুন প্রেমিকাকে খুব পছন্দ করেছেন তা তাঁদের রিয়্যাক্ট দেখেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুনঃ ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকে নতুন চমক, ‘মিহি’র আসল মায়ের রহস্য ফাঁস হল!

উল্লেখ্য, অভিনেতার নতুন পোস্ট দেখে অনুরাগীদের মনে নানান প্রশ্ন ঘোরাফেরা করছে। কেউ কেউ ভাবছেন সত্যি কি আবারও দীপার কপাল পুড়ল? তবে আপনারা যেটা ভাবছেন সেটা একেবারেই সত্য নয়। অভিনেতা এই মুহূর্তে মনখোলা মেজাজে ছুটি কাটাচ্ছেন। আর মাঝে মাঝে অভিনেতা তাঁর অনুরাগীদের সাথে ঘোরার কিছু ছবি শেয়ার করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

সদ্য দিব্যজ্যোতির একটি ছবি রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। সেই ছবিতে দেখা যাচ্ছে, দিব্যজ্যোতি ইয়াব্বড় হলুদ রঙের বার্মিজ পাইথনকে গলায় জড়িয়ে ছবি তুলছেন। শুধু ছবি তুলেই থেমে যাননি অভিনেতা। সাথে গল্পেও মজে ছিলেন। আবার খাওয়ার বায়েনাক্কা ও ধরে ছিলেন। সাপের নাম শুনলেই সবাই ভয়ে শিউয়ে ওঠে। আর সেখানে অভিনেতার এমন দুঃসাহসিকতা। ভাবা যায়!

Related Post