ভাষা বদলাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’, নতুন চমকের ঝলক দেখে বেজায় খুশি দর্শকেরা!

রিমেক ব্যাপারটা সব জায়গাতেই ওয়াকিবহাল। ছোটো পর্দা থেকে বড় পর্দা সবেতেই দেখা যায়। একটা ভাষায় কোনো ধারাবাহিক বা সিনেমা হিট হলেই তা অন্য ভাষায় আবার

Saranna

anurager chowa going to dubbed in hindi on star plus channel

রিমেক ব্যাপারটা সব জায়গাতেই ওয়াকিবহাল। ছোটো পর্দা থেকে বড় পর্দা সবেতেই দেখা যায়। একটা ভাষায় কোনো ধারাবাহিক বা সিনেমা হিট হলেই তা অন্য ভাষায় আবার দেখানো হয়, যাতে তা সবার কাছে পৌঁছায়। আর তেমনই একটি ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। যা বাংলাতে সুপারহিট হয়ে আবার অন্য ভাষাতে বিরাজ করছে।

স্টার জলসার অনুরাগের ছোঁয়ার মূল বিষয়বস্তু ছিল শ্যামলা মেয়ের কাহিনী নিয়ে। যেখানে রূপ নয় গুণটাই প্রাধান্য পেয়েছে। ধারাবাহিকের মূখ্য চরিত্র সূর্য-দীপার এই কাহিনী দর্শকমহলে বেশ ছাপ ফেলেছে। টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল করেছে, এবার তাই অন্য ভাষায় আসতে চলেছে এই ধারাবাহিক। এই খবর নিঃসন্দেহে সুদীপা অনুরাগীদের জন্য ভীষণ গর্বের।

dibyajyoti dutta and swastika ghosh

স্টার প্লাসে (Star Plus) আসতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকের নাম “ছু কর মেরে মন কো” (Chu Kar Mere Man Ko) সামনে এসেছে সেই প্রোমো। এবার শুধু বাংলা নয় গোটা ভারতের কাছে এই ধারাবাহিক পরিচিত হয়ে উঠবে। বাংলায় এই ধারাবাহিক বেশ সাফল্য পেয়েছে, হিন্দি ভাষায় কেমন ফল লাভ করে সেটাই দেখার।

এ প্রসঙ্গে সূর্য তথা অভিনেতা দিব্যজ্যোতি জানান, ‘ ভালো কিছু ঘটলে তো খুশি হওয়ারই কথা। এমন ভালো ব্যাপার আছে, যেগুলো আপনি আগে থেকে জানেননা, কিন্তু সেটা ঘটে গেল তাহলে আরও আনন্দের ব্যপার সেটা। আমি জানতামই না আমাদের এই ধারাবাহিক স্টার প্লাসে সম্প্রচারিত হবে। অনেকেই তো বাংলা ভাষা জানেননা, তাদের কাছে এই ধারাবাহিকের কাহিনী পৌঁছাবে, এসভিএফ-এর নাম যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

আমাদের নাম যাবে, পরিচালকের নাম যাবে। দর্শকদের ভালোবাসা ছাড়া এটা সম্ভব হত না। দর্শকরা এত দেখছে বলেই সবজায়গায় এই ধারাবাহিকের চাহিদা বেড়েছে’। অন্যদিকে, দিব্যজ্যোতি এই প্রোমোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন, তাতে দীপা অর্থাৎ স্বস্তিকা ঘোষ জানিয়েছেন ‘কংগ্রাচুলেশনস টু আস’। নির্মাতা থেকে কলাকুশলী, কলাকুশলী থেকে অনুরাগী সকলেই বেশ খুশি এই খবরে।

Related Post