অভিমান ভুলে সূর্যকে ক্ষমা করে দিল দীপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ভালোবাসাময় পর্ব

সম্প্রতি, স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) দর্শক মনে নতুন করে ভালোলাগা তৈরী করেছে। বেশ কয়েক মাস যাবৎ টিআরপি তালিকায় শীর্ষে থাকলেও এই

Nandini

anurager chowa serial deepa forgive surja

সম্প্রতি, স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) দর্শক মনে নতুন করে ভালোলাগা তৈরী করেছে। বেশ কয়েক মাস যাবৎ টিআরপি তালিকায় শীর্ষে থাকলেও এই ধারাবাহিক নিয়ে দর্শকের ছিল একরাশ অভিযোগ। সূর্য আর দীপার মাঝের ভুল বোঝাবুঝি শেষ হচ্ছিল তো না উল্টে বেড়েই যাচ্ছিল তাদের মাঝের দূরত্ব। আর এতে বারবার আশাহত হয়ে দর্শক ক্ষিপ্ত হচ্ছিলেন ধারাবাহিকের প্রতি।

তবে টিআরপিই এখন যেকোনো ধারাবাহিকের শেষ কথা। তাই TRP ধরে রাখতে সিরিয়ালে আনা হল সেই বহু প্রতীক্ষিত ট্র্যাক। সূর্য এতদিন পর কোনোরকম ষড়যন্ত্রের শিকার না হয়ে সত্যের মুখোমুখি দাঁড়িয়েছে। মেয়েদের ডিএনএ টেস্ট করাতেই সমস্ত সত্যি সূর্যর সামনে পরিষ্কার হয়ে যায় যে সোনা রুপা তার নিজেরই সন্তান। তাকে দীপা ঠকায়নি।

anurager chowa serial deepa and surja reunite again

তবে সত্যি সামনে আসলেও পিছনের সব তিক্ততা তো মুছে ফেলা যায়না। আর তাই এখানেও তেমনটাই চোখে পড়ল। দীপা মেয়েদের খুঁজতে গিয়ে মারাত্বক দুর্ঘটনার শিকার হয়। তার শরীর ক্রমে খারাপ থেকে আরও খারাপ হতে শুরু করেছে। যদিও সূর্য তাকে বাঁচানোর সবরকম চেষ্টা করে যাচ্ছে। তবে দীপা শারীরিক দিক থেকে সুস্থ হলেও মন তার একেবারে ভেঙে গেছে।

তাই সত্যিটা জানার পর যখন সূর্য দীপার কাছে ছুটে যায় ক্ষমা চাইতে তখন দীপা মুখ ফিরিয়ে নেয়। দীপা সূর্যকে স্পষ্ট জানায়, সে চেয়েছিল তাদের মেয়েদের জন্য সূর্য সত্যিটা জানুক আর মেয়েদের মেয়েদের মেনে নিক। সে নিজের আত্মসম্মানের যে লড়াই এতদিন লড়ে এসেছে তার পর আর সে সূর্যর জীবনে ফিরতে চায়না।

আরও পড়ুনঃ ‘ভীষণ কষ্ট হয়েছে…..’, সত্যি সামনে আসায় নতুন করে সূর্য-দীপার অভিনয়ের প্রশংসায় দর্শক!

anurager chowa serial deepa forgive surja for his mistake

সূর্য এতে কষ্ট পায়। তবে সে জানে দীপাকে এতদিন ধরে যে কষ্ট সে দিয়েছে তা এত তাড়াতাড়ি মুছে যাওয়ার নয়। তবে এরই মাঝে ধারাবাহিকে দেখা গেল দীপা হাসপাতালের ড্রেসেই সূর্যর কাছে এসে নিজেদের মান অভিমান মিটিয়ে নিচ্ছে। কিন্তু এটা কেবলই সূর্যের স্বপ্ন। সে এখন সত্যি জানে তাই দীপার কাছ থেকে ক্ষমা পেতে আকুল হয়ে উঠেছে। তবে দীপা তাকে শেষমেষ ক্ষমা করবে কিনা তা সময়ের সাথেই জানা যাবে।

Related Post