খবরগসিপবিনোদনসিরিয়াল

গোল চেহারা নিয়েও অভিনয় করছেন মুখ্য চরিত্রে, অভিনেত্রী অপরাজিতার জীবনে বাঁচার মূল-মন্ত্র কী

অভিনয়ে আসতে গেলে নাকি যেমন তেমন ভাবে আসা যায় না, অভিনয়ে আসতে গেলে নায়ক হোক কিংবা নায়িকা হোক তাদের পুরোপুরি তৈরি হয়ে আসতে হয়। বিশেষত মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য তো অনেক রকমের শর্ত আছে, ফর্সা হতে হবে, সুন্দরী দেখতে হতে হবে, শরীরের কোনো খানে মেদ থাকলে চলবে না, চোখের আকৃতি যেন শৌখিন নয়, নাক যেন না ভোঁতা হয়, মানে পুরোপুরি কুমোরটুলির শিল্পীদের হাতে গড়া প্রতিমা হতে হবে।

তবে এই গতানুগতিক শর্তকে ভেঙে নিজের শর্তে যিনি অভিনয় করেছেন, তিনি হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। যার হাসির প্রেমে আট থেকে আশি সকলেই পাগল। অভিনেত্রী যখন এই অভিনয় জগতে আসেন, তখন থেকেই তাঁর চেহারা ছিল গোলুমলু। কিন্তু সেই চেহারা নিয়েই নিজের শর্তে অভিনয় করে আজ তিনি সকলের জনপ্রিয় অভিনেত্রী।

aparajita adhya telling about why she being lives fat

ছোটো পর্দা থেকে বড় পর্দা সবেতেই তিনি দর্শকদের ভালবাসা পেয়েছেন। ৫০ বছর হয়ে গেলেও তাঁর মুখে পড়েনি বয়সের ছাপ। তিনি এখনও সমান তালে অভিনয় করে যাচ্ছেন। তাঁর শুরু টা হয়েছিল ১৯৯৮ সালের স্বপন সাহার পরিচালিত ‘বকুল ফুল’ সিনেমার মধ্যে দিয়ে। তারপর থেকে একে একে সমস্ত হিট হিট সিনেমা। ‘এবং তুমি আর আমি’, ‘শুভ মহরত’,’চিত্রাঙ্গদা’, ‘হামি’,’প্রাক্তন’, ‘রসগোল্লা’, ‘সমান্তরাল’,’বেলাশেষ’, ‘ওপেন টি বায়োস্কোপ’,’চিনি’ প্রভৃতি বিখ্যাত সিনেমায়।

এখন অপরাজিতাকে দেখা যাচ্ছে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষী কাকিমা সুপারস্টার’-এ। একটা সাদামাটা কাহিনী হয়েও তাঁর অভিনয় গুণে এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ প্রথমে। ‘এক আকাশের নিচে’ ধারাবাহিক দিয়ে শুরু হয়, তাঁর ধারাবাহিকের অভিনয় যাত্রা। তারপর একে একে অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)


এই জনপ্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের আদর্শ কী? অভিনেত্রী নিজের চেহারাকে নিয়েই এগিয়ে গেছেন, অভিনয় জীবনে। চেহারার জন্য কখনও পিছু হাঁটেননি। তিনি চাইলেই রোগা হতে পারেন, কিন্তু তিনি সেটা করতে চান না। কারণ অভিনেত্রী মনে করেন, নিজের পছন্দটাই সবার আগে, নিজে কিসে ভালো থাকব সেটাই ভাবা উচিত। তাই তিনি নিজের শর্তে বাঁচেন কারোর পরোয়া তিনি করেননা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)


এই চেহারার জন্য যদি তাঁর কাছ থেকে কাজের সুযোগ হারিয়েও যায় তাতে তাঁর কোনো আক্ষেপ থাকবে না। উল্লেখ্য, আবারও তিনি বড় পর্দায় কাজ করছেন । জিৎ চক্রবর্তীর (Jiit Chakraborty) পরিচালনায় ‘কথামৃত’ সিনেমায় তাঁকে মূখ্য চরিত্রে দেখা যাবে , তাঁর বিপরীতে থাকবেন কৌশিক গঙ্গোপাধ্যায়(Kaushik Ganguly)। এই ছবি মুক্তি পাবে ১৮ই নভেম্বর।

1Minutenewz Google News Subscribe
Back to top button