পর্দার তিক্ততার আঁচ বাস্তবে, তাই হুড়মুড়িয়ে কমছে TRP! ‘অনুরাগের ছোঁয়া’ ঘিরে মন্তব্য দর্শকদের

টানা ২৯ সপ্তাহ ধরে টিআরপি তালিকার প্রথম স্থান ধরে রেখেছিল ‘স্টার জলসা'(Star Jalsha)র ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিক। কিন্তু হঠাৎই এই সপ্তাহের টিআরপি তালিকায় দেখা

Saranna

audience say the reason why anurager chowa serial loose trp

টানা ২৯ সপ্তাহ ধরে টিআরপি তালিকার প্রথম স্থান ধরে রেখেছিল ‘স্টার জলসা'(Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিক। কিন্তু হঠাৎই এই সপ্তাহের টিআরপি তালিকায় দেখা গেল একেবারে অন্যরকম ভাবমূর্তি। হঠাৎ কি হল? জি বাংলা স্টার জলসাকে প্রথম থেকে সরিয়ে দিল। অর্থাৎ, যে অনুরাগের ছোঁয়া সবসময় থাকত প্রথমে, সেই অনুরাগের ছোঁয়াকে প্রথম থেকে সরিয়ে দিল জি বাংলার জগদ্ধাত্রী। চারিদিকে হইহই কান্ড। এরকমটা হল কেন? 

দর্শকদের দাবি দুরকম। একাংশ বলছেন সূর্য-দীপার অন স্ক্রিন জুটি। আবার একাংশ বলছেন সূর্য-দীপার অফ স্ক্রিন জুটি। অনুরাগের ছোঁয়ার জনপ্রিয় জুটি সূর্য-দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) আর অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) নাকি বাস্তবে জুটি বেঁধেছেন, আর সেই সম্পর্ক নাকি ভালো নেই, অর্থাৎ সেই সম্পর্কে চিড় ধরেছে। একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আন ফলো করেছে। আর এতেই বেড়েছে তিক্ততা। 

in anurager chowa serial surja and mishka going to marry

কীভাবে সামনে এল এই তিক্ততার ঘটনা? সম্প্রতি জুন মাসের শেষের দিকে এক অ্যাওয়ার্ড ফাংশানে উপস্থিত ছিলেন দিব্যজ্যোতি ও স্বস্তিকা। দুজনে একসাথে উপস্থিত থাকলেও একে অপরের সাথে ছবি দেননি। পুরো অনুষ্ঠানটিতে একে অপরকে এড়িয়ে গেছেন। এরকম ঠান্ডা লড়াই দর্শকদের চোখে পড়েছে। যদিও এই ঘটনা ফুৎকারে উড়িয়ে দিয়েছিলেন স্বস্তিকা। কিন্তু দর্শকরা এড়াতে পারছেন না।

তারা মনে করছেন এই কারণেই টিআরপি টপার হতে পারেনি ধারাবাহিক। আবার কেউ কেউ অনস্ক্রিন সম্পর্ককে দায়ী করছেন। কারণ অনস্ক্রিন সম্পর্কে দেখা গেছে দুজনের মধ্যে বাড়তে থাকছে তিক্ততা। দর্শকরা এই একঘেয়েমিকে একেবারেই পছন্দ করছেন না। তারা চাইছেন আর কত দূরত্ব হবে? একটু মিল হোক। কিন্তু সেই মিল আর হচ্ছে না তাই দর্শকরা অনুরাগের ছোঁয়া থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন।

আরও পড়ুনঃ মিশকা নয় নায়িকাই আসলে ভিলেন, কবিরের সাথে দীপার ঘনিষ্ঠতা দেখে মন্তব্য ক্ষুব্ধ দর্শকদের!

audience say the reason why anurager chowa serial loose trp point

তাই টিআরপি টপারের স্থান থেকে সরে গেছে। প্রসঙ্গত, সহ অভিনেতা অভিনেত্রীদের সাথে ঝামেলা হওয়ার ঘটনা নতুন নয়। এর আগে মিঠাই সিরিয়ালে আদৃত-সৌমিতৃষার মধ্যে এরকম ঝামেলা দেখা গিয়েছিল। যা আমাদের কাছে বেশ পরিচিত। আবার অতীতে ‘বোঝে না সে বোঝে না’-র পাখি আর অরণ্যর মধ্যে এমন ঝামেলা দেখা গিয়েছিল।

Related Post