টলিউডবলিউডবিনোদন

জামাইষষ্ঠী জমজমাট! সোশ্যাল মিডিয়ায় জামাই আদরের একগুচ্ছ ছবি শেয়ার করলেন তারকা জামাইরা

গতকাল ৫ ই জুন ছিল জামাইষষ্ঠী (Jamaisosthi)। এই দিন ঘরে ঘরে চলে জামাই আদর পর্ব। শ্বাশুড়ি মায়েরা তাদের জামাইকে আদর যত্ন করে থালা সাজিয়ে ফলমিষ্টি ও খাবার দেন। জামাইদের কাছেও এই দিনটি বেশ স্পেশাল। আসলে এভাবে আড়ম্বরের সাথে জামাই আদর পাওয়া বেশ মজার। জামাইষষ্ঠী একটা উৎসবের মতোই। শাশুড়ি জামাই উভয় তরফেই বেশ উত্তেজনা কাজ করে জামাইষষ্ঠী ঘিরে। সকলে অপেক্ষা করে থাকেন এই দিনটির জন্য।

জামাইষষ্ঠী পালনে বাদ পরলেননা পর্দার জামাইরাও। তারকা জামাইরা কিভাবে পালন করলেন জামাইষষ্ঠী (Jamaisosthi)। শ্বাশুড়ি মায়েরা তাদের কতটা আদর যত্ন করলেন সেই সমস্ত টুকরো মুহূর্তের ছবি শেয়ার করেছেন সকলেই নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টে। তারকাদের জামাইষষ্ঠী জমজমাট হয়ে উঠেছিল। আসুন তাহলে দেখে নেওয়া যাক তারকা জামাই আদরের ক্যামেরাবন্দি মুহূর্ত গুলো।

celebrities share their jamaisosthi special photos

 

তারকাদের জামাইষষ্ঠী (Celebrities Jamaisosthi)

গৌরব-দেবলীনা (Gourab-Devlina)

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) ও দেবলীনা কুমার (Devlina Kumar) বর্তমানে টলিউডের পরিচিত তারকা দম্পতি। গৌরব অভিনয় জগতের সাথে যুক্ত আর দেবলীনা নাচের জগতের সাথে। বেশ এলাহী আয়োজনে তাদের দুই বছর আগে বিয়ে হয়েছে। গৌরব চ্যাটার্জীর আরেকটি পরিচয় হলো তিনি মহানায়ক উত্তম কুমারের নাতী। এই বছর গৌরবের দ্বিতীয় জামাইষষ্ঠী ছিল। জামাইষষ্ঠীতে তার জন্য তার শাশুড়ি মায়ের করা এলাহী আয়োজনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেতার স্ত্রী।

গৌরব-ঋদ্ধিমা (Gourav-Riddhima)

 

View this post on Instagram

 

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা গৌরব চক্রবর্তী (Gourav Chakraborty)। ঋদ্ধিমাও টলিউডে জনপ্রিয় অভিনেত্রীদের একজন। এই তারকা দম্পতি তাদের জামাইষষ্ঠীর মুহূর্তের ছবি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সাথে ঋদ্ধিমা ঘোষ (Riddhima Ghosh) খুব আবেগ প্রবন হয়ে লিখেছেন মাকে ছাড়াই তারা আরেকটি জামাইষষ্ঠী পালন করলেন। গতবছর ঋদ্ধিমার মা কোভিডে মারা যান। কিন্তু মা জামাইষষ্ঠী পালন করতে ভালোবাসতেন এটি মায়ের ইচ্ছে রাখতেই তার পরিবারেও হয়েছিল জামাইষষ্ঠীর আয়োজন।

সৌরভ-ত্বরিতা (Sourav-Twarita)

টলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেতা তরুণ কুমারের নাতী হলেন সৌরভ ব্যানার্জী (Sourav Banerjee)। তিনি নিজেও অভিনয় জগতের একজন জনপ্রিয় অভিনেতা। ধারাবাহিক ও সিনেমা উভয় ক্ষেত্রেই অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জী (Twarita Chatterjee)ও সৌরভ ব্যানার্জীকে দেখতে পাওয়া যায়। এই তারকা দম্পতিও তাদের দ্বিতীয় বছরের জামাইষষ্ঠী পালনের এলাহী আয়োজনের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

রুদ্রজিৎ-প্রমিতা (Rudrajit-Pramita)

জী বাংলার সাত ভাই চম্পা ধারাবাহিকে প্রথম জুটি বাঁধে এই দম্পতি। সেখান থেকে প্রেম শুরু রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তীর (Pramita Chakraborty) মধ্যে। তারপর গতবছর ২০২১ এ বিয়ের পর্ব সারেন এই তারকা দম্পতি। জামাইষষ্ঠীতে রুদ্রাজিতের জামাই আদরও ছিল দেখার মতো। থালা সাজিয়ে তার সামনে খাবার রাখা হয়েছিল। আবার শ্বাশুড়িমা তাকে খাইয়ে দিচ্ছেন সেই ছবিও অভিনেতা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ইমন-নীলাঞ্জন (Iman-Nilanjan)

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) গত বছরই নিয়ে সেরেছেন। তাদের জামাইষষ্ঠী পালনের টুকরো ছবি ও একটি ভিডিও তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। নীলাঞ্জনের জামাই আদরে ইমনের বাড়িতেও ছিল রাজকীয় আয়োজন। তাদের জামাইষষ্ঠী ছিল জমজমাট।

গুরমিত-দেবীনা (Gurmit-Debina)

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary) বলিউডের জনপ্রিয় অভিনেতা। তবে গুরমিত বিয়ে করেছেন বাঙালি কন্যা দেবীনা ব্যানার্জীকে (Debina Banerjee)। যদিও দেবিনা বাঙালি হলেও তাকে বলিউডেই দেখা গিয়েছে। কিন্তু বাঙালি বাড়ির জামাই হয়েও জামাইষষ্ঠী পালন হবে না তাই কি কখনো হয়। তাই বাঙালি শশুরবাড়িতে গুরমিটের জন্য আয়োজিত হলো জামাইষষ্ঠী। যার একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবীনা নিজে।

1Minutenewz Google News Subscribe
Back to top button