গসিপবিনোদনসিরিয়াল

শুধু রুপা নয়, যমজ সন্তানের মা দীপা! প্রকাশ্যে অনুরাগের ছোঁয়ার ধামাকাদার সত্য উদঘাটন পর্ব

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল, ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রত্যেকদিন এই ধারাবাহিক দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন, কারণ প্রত্যেকদিন এই ধারাবাহিকে দেখা যায় নতুন নতুন চমক। আর তার কারণেই ধারাবাহিকের এত চাহিদা। আর চাহিদার জন্য টিআরপি তালিকায় সবার প্রথমে রয়েছে এই ধারাবাহিক। 

সূর্য-দীপার অভিমান, সোনা-রূপার খুনসুটি ভালো লাগলেও সবার একটাই প্রশ্ন কবে হবে সূর্য-দীপার মিল। কবে একে অপরের কাছাকাছি আসবে। এই প্রশ্ন এতটাই বেড়ে গেছে যে ধারাবাহিক নির্মাতা গল্পে এনেছেন নানাবিধ চমক। সূর্য জেনে গেছে রূপা দীপার সন্তান। অন্যদিকে রূপা বুঝে গেছে মিশকা সোনার মা নয়। আর এদিকে কবীর সূর্যকে জানিয়ে দিয়েছে কবীর সত্যিই দীপার দাদা।

in anurager chhowa deepa knows sona also her daughter

আর তাই সম্প্রতি প্রকাশ পেল একটি ধামাকাদার প্রোমো। দীপা ডাক্তারের কাছে গিয়ে জানতে পারে, সে যমজ সন্তানের জন্ম দিয়েছে, আর তাই সে ভাবতে থাকে আর একটা সন্তান কোথায়। অন্যদিকে আসল সত্যিটা লাবণ্য সেন জানেন। আর তাই প্রকাশ পাওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, লাবণ্য সেনকে দীপা  জিজ্ঞাসা করছে, ‘ আমার জমজ সন্তানের একজন কে? সোনা! সত্যি বলুন মা’। 

লাবণ্য সেন উত্তর দেয়, ‘এসব কি বলছ তুমি’। তখনই দীপা জানায়, ‘সোনার গায়ের রং আমার মতো মা। কেন সোনার আর রূপার জন্মদিন এক? ‘তাদের এই কথোপকথনের সামনে চলে আসে সূর্য। সে জিজ্ঞাসা করে কী কথা হচ্ছে? এরপরই দেখা যাবে আসল চমক। হয়ত এবারেই সব সত্যিটা সামনে চলে আসবে। আর সত্যিটা সামনে এলেই দীপা-সূর্য কাছাকাছি আসবে।

প্রসঙ্গত, কবীর দীপাকে জানায়, সোনা যদি সুর্য্য আর মিশকার মেয়ে হয় তাহলে তোমার মতো কেনো ওর হাসি চোখ সব কিছু ,দীপা সোনা তোমারি মেয়ে। অন্যদিকে দীপা জানতে পারে সে জমজ সন্তানের জন্ম দিয়েছে। আর তাই সে কিছুটা হলেও আঁচ করতে পেরেছে সোনা তারই মেয়ে।

1Minutenewz Google News Subscribe
Back to top button