বিনোদনভাইরালসিরিয়াল

মা হতে চলেছে ফুলঝুরি, লিপস্টিক বউকে ছেড়ে ফিরবে লালন? ‘ধূলোকনা’র নতুন চমকে হৈ চৈ নেটপাড়ায়

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’ (Dhulokona)। এই ধারাবাহিক টি সকলের বেশ কাছের হয়ে উঠেছে। কদিন আগেই দেখা যাচ্ছিল লালনের স্মৃতি ভ্রম। তারপর তিতিরের সাথে বিয়ে, তিতিরের কাছে গিয়েও ফুলঝুড়ির কাছে আসার জন্য আকুল লালন। আবার ফুলঝুড়ির কাছে গিয়ে তিতিরের কাছে আসতে চায়। এ হেন পরিস্থিতিতে ডিভোর্সও হতে দেখা যায়।

এরকম পরিস্থিতি ষতে লালনের কাছে থেকে এত অপমান সহ্য করতে পারেনি ফুলঝুড়ি। সে গান কে আকড়ে ধরে বাঁচতে চাইছে। ঠিক এই সময় তার জীবনে আবারও ফিরে এসেছে অঙ্কুর। দর্শকরা এটাই চেয়েছিল, তার জীবনে যেন অঙ্কুর আসুক। কারণ লালনের জীবনে তো তিতির এসেছে, তাই লালনকে শিক্ষা দিতে ফুলঝুড়ির জীবনেও আসুক অঙ্কুর।

dhulokona fuljhuri became mother

অঙ্কুর ফিরে আসায় দর্শকরা বেশ খুশি, কারণ এবার লালনের উচিত শিক্ষা হবে, এই ভেবে। তবে লেখিকা লীনা গাঙ্গুলী এক অন্য কাহিনী এনে দিলেন দর্শকদের সামনে। কারণ সম্প্রতি যে প্রোমো ভিডিও এসেছে, তা দেখেই দর্শকরা হতবাক। এ কি ঘটনা? অঙ্কুর ফিরে আসার খুশিতে জল ঢেলে দিলেন লেখিকা।

প্রোমো তে দেখা যাচ্ছে ফুলঝুড়ি মাথা ঘুরে পড়ে যায়। বাড়িতে ডাক্তার আসেন। ডাক্তার জানান, ফুলঝুড়ি মা হতে চলেছেন। এই খবর শুনে অঙ্কুর এবং বাড়ির সকলেই অবাক হয়ে যান। এই সুখবর কি কাছাকাছি নিয়ে আসবে লালন-ফুলঝুড়ি কে সেটাই দেখার। এক নেটিজেন প্রশংসা করে লিখেছেন, ‘এবার স্টোরি তা জমবে। ফুলকে তো এবার নিজের পায়ে দাঁড়াতেই হবে, দরকার নেই লালনের পরিচয়ের।

ফুল নিজের পরিচয়ে ওকে বড়ো করবে’। আর এক নেটিজেন লিখেছেন, ‘না এ আমি মোটেও মানতে পারলাম না।অঙ্কুর ফিরে আসছে।কোথায় অঙ্কুরের সাথে ফুলঝুরির দ্বিতীয় বিয়েটা দিয়ে দেবে…তা না’। অনেকেই চাইছেন না এভাবে মিলন হোক লালন ফুলঝুড়ির। তাই এক নেটিজেন লিখেছেন, ‘প্লিজ দয়া করে লালন কে আর ফুলঝুড়ির জীবনে আনবেন না প্লিজ প্লিজ প্লিজ’।

1Minutenewz Google News Subscribe
Back to top button