খবরগসিপসিরিয়াল

ফুলঝুরিকে ছেড়ে লিপস্টিক বউয়ের কাছে লালন! রইল ‘তিতির’ অভিনেত্রীর আসল পরিচয়

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ধূলোকণা’ (Dhulokona)। এই মুহূর্তে এই ধারাবাহিকের এখন রমরমা বাজার। টিআরপি (TRP) তালিকাতেও বেশ স্থান করে নিয়েছে। ‘গাঁটছড়া’, ‘মিঠাই’ কেও টপকে গেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। সকলেই বেশ আগ্রহের সহিত ধারাবাহিকটি দেখছেন। লালন-ফুলঝুড়ি সকলের বেশ পছন্দের। এক দল লোক ধারাবাহিকের প্রশংসা করছেন, একদল লোক আবার ট্রোলড করছেন।

কারণ বর্তমানে দেখা গেছে লালন স্মৃতি শক্তি হারিয়ে ফেলেছে। সে আশ্রয় নিয়েছে ডাক্তারের বাড়িতে। ডাক্তার এর মেয়ে তিতিরের সাথে তার বিয়ে ঠিক হয়, কিন্তু যখন সে ফুলঝুড়ি কে দেখে তখন তার সব মনে পড়ে যায় সে আবার ফুলঝুড়ি কে চায়। আবার ফুলঝুড়ির কাছে যখন আসে, তখন সে আবার তিতির কে চায়। তিতির কে লিপস্টিক দিয়ে সিঁদুর পড়িয়ে লালন বিয়ে করে। এ হেন ফুলঝুড়ির সতীন তিতিরের আসল পরিচয় জানেন কি? জেনে নিন।

dhulokona serial actor lalon going to meet titir without knowing fuljhuri

তিতিরের চরিত্রে যিনি অভিনয় করছেন, তাঁর নাম অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল (Sampurna Mondal)। তিনি টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। ২০০৩ সালে জন্মগ্রহণ করেছেন সম্পূর্ণা, তাঁর বয়স এখন সবেমাত্র ১৯। এই বয়সেই সে অনেক ধারাবাহিকে অভিনয় করে সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। খুব অল্প বয়স থেকেই সে রয়েছেন অভিনয় জগতে।

lalon titir wedding in dhulokona

২০১৪ সালে কালার্স বাংলার ‘মা দুর্গা’র ধারাবাহিকের হাত ধরে শুরু হয়েছিল অভিনয় জগতের পথচলা। এরপর দেখা গিয়েছিল গোয়েন্দা গিন্নি ধারাবাহিকে। এরপর ২০১৭ সালে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাণিমার চার মেয়ের মধ্যে জগদম্বার চরিত্রে অভিনয় করেন। এই ধারাবাহিকের পর স্টার জলসার ‘দুর্গা দুর্গেশ্বরী’-তে অভিনয় করেন।

dhulokona serial titir actress sampurna mondal

শুধু ছোটো পর্দা নয়। ডেবিউ ঘটেছে ওয়েব সিরিজে। অভিনয় করেছিলেন জনপ্রিয় ‘হ্যালো’ ওয়েব সিরিজে। বর্তমানে দেখা যাচ্ছে, ধূলোকণা তে। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও বেশ সুন্দর ভাবে চালিয়ে গেছেন। বর্তমানে সে পড়াশোনার উপর একটু মনোনিবেশ করেছেন। ইতিহাস এবং দর্শন নিয়ে পড়াশোনা করেছেন তিনি।

1Minutenewz Google News Subscribe
Back to top button