গসিপবিনোদনসিরিয়াল

‘গাঁটছড়া’ সিরিয়ালের টমবয় বনি বাস্তবে মোহময়ী সুন্দরী, রইল অভিনেত্রীর ভাইরাল ছবির গ্যালারি

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora)। সকল দর্শকদের কাছে এটি বেশ জনপ্রিয়। কারণ ধারাবাহিকের প্রতিটি চরিত্রেরই গুরুত্ব রয়েছে। শুধু যে খড়ি-ঋদ্ধি গুরুত্ব পেয়েছে, তা কিন্তু নয়। প্রতিটি চরিত্রকে সমান গুরুত্ব দেওয়া হয়েছে। এখানে তিনটি জুটি বর্তমান, খড়ি-ঋদ্ধি, রাহুল-দ্যুতি, আর বনি-কুণাল। সকলেই এই তিন জুটিকে বেশ পছন্দ করেন।

সিরিয়ালের বনি চরিত্রটি দর্শকের কাছে বেশ আকর্ষণের। আসলে তার এই টমবয় লুকের সাথে দর্শকরা মিল পেয়েছে, ১৯৯৮-এর ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর। পরনে রয়েছে, চেক চেক শার্ট, জিন্স প্যান্ট, মাথায় ছোটো ছোটো চুল সাথে রয়েছে টুপি। এরকমই লুক ছিল অঞ্জলির। অঞ্জলির চরিত্রে অভিনয় করেছিলেন কাজল। আর গাঁটছড়া ধারাবাহিকে বনির চরিত্রে অভিনয় করছেন, অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)।

gatchora bony actress anushka goswami

পর্দায় অভিনেত্রীকে দেখা যায়, খুবই মারকুটে, ডানপিটে স্বভাবের। যার মনে নেই কোনো ভয়, তাঁর লুক দেখে সকলেই ভাববে সে ছেলে। আসলে সে ছেলে নয়, সে মেয়েই। আর অভিনেত্রী বাস্তবেও খুবই প্রাণোচ্ছল। তাই তাঁর রয়েছে তিন তিনটি কিউট নাম। দর্শকদের কাছে সে বনি নামে পরিচিত , বাড়িতে সে ‘চিকু’ নামে পরিচিত, আর সেটে ‘ম্যাগি’ নামে। এতটাই আদুরে সে। তবে পর্দার মতো কিন্তু বাস্তবে তাঁর বয়কাট চুল নেই, তাঁর রয়েছে সুন্দর লম্বা চুল । এই চুলের পরিবর্তনেই তাঁকে টমবয় দেখতে লাগে।

gaatchora actress anushka goswam

অভিনেত্রীর প্রথম ধারাবাহিক ‘দীপাবলির সাতকাহন’। আকাশ আটে সম্প্রচারিত হত এই ধারাবাহিকটি। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এরপরই তিনি অভিনয় করার সুযোগ পান গাঁটছড়ায়। বর্তমানে সে নেতাজি সুভাষচন্দ্র মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে নাটক নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করছে।

anushka goswam

স্টার জলসায় অভিনেত্রীর এটা প্রথম কাজ। তিনি যে বাস্তবে কতটা সুন্দরী, তা বোঝা যায় তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট লক্ষ্য করলে। অভিনেত্রী কিন্তু বেশ সুন্দরী। তাঁর অনেক ফ্যান ফলোয়ার রয়েছে। মাত্র ২১ বছর বয়সে তাঁর এমন জনপ্রিয়তা, ভাবাই যায়না।

 

View this post on Instagram

 

A post shared by Anushka Goswami (@anushkagoswami__)

সম্প্রতি, অভিনেত্রী একটি শাড়ী পরে চুলে খোঁপা করা আর তাতে সাদা ফুল গোঁজা। অভিনেত্রীর এই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। বনিকে এভাবে দেখতে পেয়ে দর্শক বেশ খুশি হয়েছেন। তাকে দেখতে বেশ সুন্দর লাগছে। পর্দার বনির সাথে তাকে কোনো ভাবেই মেলানো যাবেনা।

1Minutenewz Google News Subscribe
Back to top button