বিনোদনভাইরালসিরিয়াল

দূরে থেকেও এবার কাছাকাছি নোলক অরিন্দম! ‘গোধূলি আলাপে’র নতুন প্রোমো পেয়ে খুশি দর্শক

এই মুহূর্তে সবার শিরোনামে গোধূলি আলাপ (Godhuli Alap)। ধারাবাহিকে এখন চলছে টানটান পর্ব। ধারাবাহিকের যা কাহিনী ছিল, এখন বিপরীত দিকেই এগোচ্ছে ধারাবাহিক। অসম বয়সী প্রেমের বুননে তৈরি হয়েছিল গল্প। কিন্তু সেই প্রেমে এখন বিচ্ছেদ দেখা দিয়েছে। নায়ক নায়িকা এখন অন্যত্র জীবন যাপন করছেন। এই পরিস্থিতি বর্তমানে গোধূলি আলাপ ধারাবাহিকের।

ধারাবাহিকটি বর্তমানে লিপ নিয়েছে। স্বামীর মতোই নোলক একজন উকিল হয়েছে। কোর্টে কেস লড়তে গিয়ে দুজনেই দুজনের মুখোমুখি হয়। নোলক কে দেখে অরিন্দম অবাক হয়ে যায়। এবং জিজ্ঞাসা করে সে নোলক কিনা। শুধু অরিন্দম নয়, এ হেন ঘটনায় প্রায় সকলেই অবাক হয়ে যায়। কারণ গল্পের শুরুতে নোলক ছিল একজন সাধারণ ঘরের মেয়ে। সেই মেয়ে এখন উকিল।

godhuli alap new promo

এরই মাঝে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। তাতে দেখা যাচ্ছে, গুন্ডার কবলে পড়ে ছদ্মবেশী নোলক। তাকে বাঁচাতে ছুটে আসে অরিন্দম। এরপর কি আবার মিল হবে নোলক আর অরিন্দমের? তা বলবে ভবিষ্যৎ। কারণ নোলক ভুল বোঝে অরিন্দম কে, সে ভাবে অরিন্দম নতুন জীবন শুরু করেছে। অন্যদিকে অরিন্দমও ভাবে নোলক আবার নতুন জীবন শুরু করেছে।

এভাবেই ভুল বোঝাবুঝির মাধ্যমে একে অপরের থেকে দূরে সরে গেছে। এবার কি তাহলে মিল হবে? দর্শকরা চান দুজনের মিল হোক। তাই এক নেটিজেন লিখেছেন, ‘এবার জাস্ট ফাটাফাটি প্রমো দিয়েছে too much excited আশা করছি এভাবে একটু একটু করে কাছে আসবে অরিন্দম নোলক ভুল বোঝাবুঝির অবসান হবে দ্রুত।

আর উকিলবাবুর সেই জমজমাট এ্যাকশন জাস্ট ওয়াও আবার দেখব এবার অন্তত কাছাকাছি আসুক দুজন দুরত্বের অবসান হোক তাড়াতাড়ি দুরত্ব আর নেয়া যাচ্ছে না’। অনেকেই বেশ খুশি, তাদের পছন্দের দুই জুটিকে আবার কাছে দেখতে পেয়ে অনেকেই আনন্দিত। এক অনুরাগী তাই লিখেছেন ‘কিছু বলার নাই এক কথায় অসাধারণ খুব সুন্দর অনেকদিন পর এক জুটি একসাথে’।

1Minutenewz Google News Subscribe
Back to top button