খবরবিনোদনসিরিয়াল

ঠিক করে দাঁড়াতে পারছেননা, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ‘গুড্ডি’ অভিনেতা অনুজ! চিন্তায় দর্শক

বর্তমানে স্টার জলসার ।(Star Jalsha) একটি চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিক টি যখন শুরু হয়, তখন দর্শকদের বেশ ভালো লাগত। কারণ গুড্ডির নিজের স্বপ্ন পূরণের ইচ্ছা দেখে সকলেরই মনে আশা জেগেছিল, এটা একটা নতুন ধারাবাহিক। অনান্য ধারাবাহিকের থেকে আলাদা একটা ধারাবাহিক। তাই দর্শকরা অধীর আগ্রহের সহিত দেখত। কিন্তু বর্তমানে বেশ ট্রোলের মুখে পড়ে।

তবে সম্প্রতি, ধারাবাহিকের অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন। আর তাকে হাসপাতালেও ভর্তি করতে হয়। যার কারণে শুটিং বন্ধ ছিল। এক নামী সংবাদ মাধ্যম সূত্রের খবর, শনিবার রাতে অভিনেতাকে শহর কলকাতারই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন অভিনেতা গাড়ি থেকে নামার পরই হঠাৎ তার পায়ের যন্ত্রণা শুরু হয়। আর তাকে তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করা হয়। জানা গেছে, তিনি ঠিক করে পায়ে ভর দিয়ে দাঁড়াতেই পারছিলেননা। তবে অভিনেতাকে রবিবার দিনই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

ronojoy bishnu admitted to hospital

তার হঠাৎ করে পায়ে যন্ত্রণার কারণ জানতে চাইলে অভিনেতা জানিয়েছেন, ১০ বছর আগে এক শুটিংয়ে তিনি চোট পেয়েছিলেন সেটাই এখন তার সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে তার ফিজিওথেরাপি চলছে। তবে ডাক্তার অভিনেতাকে বিশ্রামের কথা জানিয়েছেন আর তাই এখন থেকে অভিনেতা চেষ্টা করবেন যদি শুটিংটা বসে করা সম্ভব হয়। কারণ তার কথায় তার জন্য তো আর শুটিং থেমে থাকতে পারেনা।

প্রসঙ্গত, ধারাবাহিকের নায়িকা গুড্ডি সে হতে চায় পুলিশ। অনুজকে দেখে ইচ্ছা জাগে পুলিশ হওয়ার। ধারাবাহিকে অনুজের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রণজয় বিষ্ণু। অনুজ ভালোবাসে গুড্ডির দিদি শিরিন কে। কিন্তু ভাগ্যচক্রে গুড্ডির সাথে অনুজের বিয়ে হয়ে যায়। কিন্তু অনুজ গুড্ডি কে চায়না, সে শিরিন কে চায়। আর তাই গুড্ডিকে ছেড়ে আবার শিরিন কে বিয়ে করে । শিরিনের কাছে থাকাকালীন অনুজ আবার গুড্ডির কাছে আসতে চায়। কিন্তু শিরিন গুড্ডিকে ভুল বোঝে।

guddi serial

শিরিন ভাবে গুড্ডির দোষ। তাই সবসময় সে শিরিন কে অপমান করে। সম্প্রতি দেখা গিয়েছে, অনুজ কিডন্যাপ হয়েছে। আর তার জন্য গুড্ডিকে দোষারোপ করছে শিরিন। পুলিশের সামনে অনেক নোংরা কথা বলে নানান ভাবে অপমান করে। এসব শুনেও গুড্ডি চুপ ছিল। কিন্তু সেবার সহ্য করতে না পেরে মুখের উপর শুনিয়ে দেয়। গুড্ডি জানিয়ে দেয়, স্যারজিকে সে ভালোবাসে। এরপরই গুড্ডির ক্লাসমেট থেকে টিচার সকলেই গুড্ডির পাশে দাঁড়ায়।

সকলেই গুড্ডির অপমানের বিরোধিতা করে। এবার তারাও শিরিনের মুখের উপর জবাব দেয়। কেন কেন বারবার অপমানিত হবে গুড্ডি? এই প্রশ্ন তুলে ধরে সকলের সামনে। এই নতুন গল্পের মোড় দেখে নেটিজেনরা একটু খুশি হয়েছেন। তবে গল্পের এমন একটা মোড় এর মুহূর্তে এই খারাপ খবর প্রকাশ পেয়েছে যে, ধারাবাহিকে অনুজের চরিত্রে অভিনয়কারী অভিনেতা রণজয় বিষ্ণু গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন। অনুরাগীরা তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। তার এমন খবরে অনুরাগীরা বেশ উদ্বিগ্ন।

1Minutenewz Google News Subscribe
Back to top button