মেঘের যোগ্যই নয়! ডিভোর্স দিয়ে ময়ূরীকে বেছে নিল নীল, ফাঁস ‘ইচ্ছে পুতুলে’র আগাম পর্ব

জি বাংলার (Zee Bangla) একটি উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। দুই বোন মেঘ আর ময়ূরীর গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। গল্পের নায়িকা

Saranna

icche putul serial neel give divorse megh promo come out

জি বাংলার (Zee Bangla) একটি উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। দুই বোন মেঘ আর ময়ূরীর গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। গল্পের নায়িকা মেঘের প্রতিবাদী রূপ দর্শকরা বেশ পছন্দ করছেন। দর্শকদের বেশ ভালো লাগছে। এই গল্পের খলনায়িকা হল ময়ূরী সে তার খারাপ কীর্তিকলাপে সবসময় ব্যস্ত। ময়ূরীকে বিশ্বাস করে নায়ক নীল হয়ে উঠেছে মেঘের জীবনের খলনায়ক। আর সম্প্রতি সেইরকমই একটি প্রোমো প্রকাশ পেয়েছে পর্দায়। 

ময়ূরীর জন্যই মেঘ আর নীলের বিচ্ছেদ হয়েছে। একথা দর্শকরা বুঝতে পারলেও বুঝতে পারেনি নীল। সে নিজের ভালোবাসাকে চিনতেই পারেনি। বিশ্বাস করতে পারেনি মেঘকে। তার মেঘের প্রতি বিশ্বাস ছোট্ট একটা ঘটনাতেই ভেঙে যায়। ময়ূরী নীলকে কাছে পাওয়ার জন্য এই খেলাটা খেলছে। মিথ্যা ভাবে মেঘকে ফাঁসিয়েছে। এবার মেঘ আর নীলের ডিভোর্স করিয়ে নীলের জীবনে প্রবেশ করতে তৎপর ময়ূরী। শুধু ময়ূরী নয়, নীলের বাড়ির সকলেই ঔৎসুক্য এই বিষয়ে।

icche putul serial neel give divorse megh

মেঘকে ডিভোর্সের কাগজ পাঠানোর জন্য উস্কাচ্ছে সমানে, শুধু মেঘকেই নয় নীলকেও সে একইভাবে সে ডিভোর্সের জন্য উস্কেছে। কিন্তু শেষপর্যন্ত মেঘই নীলকে ডিভোর্সের কাগজ পাঠাচ্ছে। এই খবরে অনুরাগীরা বেশ দুঃখ পেয়েছিলেন। এরপরই তাদের প্রশ্ন এদের কি সত্যিই ডিভোর্স হবে? সত্যিই কি ময়ূরী আর নীলের মিল হবে? সেই উত্তর দিল সাম্প্রতিক প্রোমো। 

প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, নীল মেঘকে ডিভোর্স পেপার দিয়ে বলছে আমি সাইন করে দিয়েছি, আমি তোমাকে মুক্তি দিলাম। মেঘ নীলকে বলে, তাহলে আমার প্রয়োজন সত্যিই কি ফুরালো? এরপর দেখা যায় ময়ূরীকে নীল ডেকেছে। ময়ূরীর হাত ধরে নীল জানায় ‘আমি ময়ূরীকে বিয়ে করতে চাই। আশা করি তুমি আমাদের দুজনের মধ্যে কোনো বাঁধা হয়ে দাঁড়াবেনা’।

আরও পড়ুনঃ অবশেষে ফাঁস ময়ূরীর চক্রান্ত, প্রাণের ভয়ে নীলের সামনে নিজের দোষ স্বীকার করে নিল

প্রসঙ্গত, সাম্প্রতিক এপিসোডে দেখা যাচ্ছে মেঘ সবটা জেনে গেছে, তার জীবনকে ছন্নছাড়া করেছে তার দিদি। ময়ূরীর খুব শরীর খারাপ, মেঘকে রক্ত দিতে বলায়, মেঘ জানায় সে যে আসল দোষী এই কথা সকলের সামনে প্রমাণ করলে তবেই তাকে রক্ত দেবে। মেঘের কথায় বাধ্য হয়ে ময়ূরীকে নিজের মিথ্যে গুলো নীলকে বলতে হয়েছে নিজের মুখেও। তারপর এমন একটা প্রোমো দর্শক হয়ত আশা করেননি। আদৌ কি হয় জানতে চোখ রাখুন এই পেজে। 

Related Post