আবহাওয়াখবরপশ্চিমবঙ্গ

২৪ ও ২৫ শে মে কলকাতায় বৃষ্টির পূর্বাভাস! ভেস্তে যেতে পারে ইডেনে অনুষ্ঠিত ক্রিকেট ম্যাচ

কলকাতা শহরের বুকে অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল (IPL) এর ক্রিকেট ম্যাচ। ২৪ শে মে অর্থাৎ আজ মঙ্গলবার এই খেলা অনুষ্ঠিত হবে। কিন্তু আবহাওয়া দপ্তর মারফত খবর মিলেছে। শহরে প্রবল ঝড়-বৃষ্টির সম্ভাবনা। বজ্র-বিদ্যুৎ সহ টানা ঝড়বৃষ্টি হবে। এমন খবরে চিন্তায় পড়েছেন খেলোয়াড় ও আইপিএল অনুষ্ঠিতরা। প্রবল ঝড়বৃষ্টির মুখে খেলার কি পরিণতি হবে ?

এদিকে বিগত দুই বছর আবার কলকাতা শহরের বুকে ইডেনে আইপিএল (IPL) এর ক্রিকেট ম্যাচ (Cricket Match) অনুষ্ঠিত হতে চলেছে। এই ম্যাচ ঘিরে ক্রিকেট প্রেমীদের উচ্ছাসও প্রবল। ঠিক সন্ধ্যে ৭ টায় শুরু হবে ম্যাচ। বৃষ্টিতে যাতে ম্যাচ পুরোপুরি ভেস্তে না যেতে পারে তাই সকলে সিদ্ধান্ত নিয়েছেন বৃষ্টি নামার পূর্বে অন্তত পাঁচ ওভারে খেলা শেষ করে দেওয়ার প্রচেষ্টা থাকবে।

kolkata thunderstrom rainfall

খেলায় বিঘ্ন আটকাতে সিদ্ধান্ত : (Big Decision for kalkata IPL Cricket Match)

ম্যাচ যাতে শেষ করা যায় সেই জন্য ম্যাচ আধিকারিকরা সিদ্ধান্ত নিয়েছেন প্রয়োজনে রাত্রি ১২টা বেজে ৫০ মিনিট পর্যন্ত অপেক্ষা করা হবে। ধারণা করা হচ্ছে গুজরাট বনাম রাজস্থান ম্যাচ বৃষ্টির কারণে যদি বাতিল হয়ে যায়, তবে পয়েন্টের ভিত্তিতে গুজরাট টীম ফাইনালে উঠে যাবে। কারণ বৃষ্টিপাতের ফলে ম্যাচে ব্যাঘাত ঘটার সম্ভাবনা প্রবল এমনটাই জানিয়েছে আবহাওয়া দপ্তর।

আরও পড়ুনঃ খাঁটি সুতির শাড়িতে গামছার নকশা,ধীরে ধীরে লাভের মুখ দেখছেন তাঁতশিল্পীরা

আজ কলকাতা (Kolkata) সহ সংলগ্ন এলাকায় হালকা থেকে ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। ঘন্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে বইতে পারে ঝোড়ো হওয়া। এমতাবস্থায় ইডেন (Eden) কর্তৃপক্ষও ম্যাচ নিয়ে বেশ উদ্বিগ্ন। বৃষ্টির জের কাটিয়ে খেলা কতটা এগোতে পারবে বা শেষ হবে কিভাবে তা সময়ের সাথেই দেখা যাবে।

1Minutenewz Google News Subscribe
Back to top button