‘প্রধান’ ঘিরে নতুন চমক, সৌমিতৃষার ছাড়াও সিনেমায় থাকছেন ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রী!

টলিপাড়ার একজন শক্তিশালী অভিনেত্রী হলেন রূপসা চক্রবর্তী (Rupsha Chakraborty)। রূপসা নামটা যেন ব্রাত্য হয়ে গেছে। এতদিন অনেক চরিত্রে অভিনয় করেছেন, কিন্তু জগদ্ধাত্রী (Jagadhatri) ধারাবাহিক তাঁকে

Saranna

jagadhatri actress rupsha chakraborty seem in pradhan movie

টলিপাড়ার একজন শক্তিশালী অভিনেত্রী হলেন রূপসা চক্রবর্তী (Rupsha Chakraborty)। রূপসা নামটা যেন ব্রাত্য হয়ে গেছে। এতদিন অনেক চরিত্রে অভিনয় করেছেন, কিন্তু জগদ্ধাত্রী (Jagadhatri) ধারাবাহিক তাঁকে এতটাই জনপ্রিয়তা দিয়েছে যে লোকে রূপসা নাম ভুলে গিয়ে সকলেই চেনেন কৌশিকী নামে। এটাই বোধহয় অভিনেত্রীর অভিনয়ের সার্থকতা। এই দক্ষ অভিনেত্রী ছোটোপর্দা ছেড়ে পা দিচ্ছেন বড়পর্দায়।

হ্যাঁ! ঠিকই শুনছেন। অভিনেত্রীকে দেখা যাবে বড় পর্দায়। দেবের নতুন সিনেমা ‘প্রধান’ (Pradhan)এ দেখা যাবে। এই সিনেমায় ছোটো পর্দা, বড় পর্দা, ওটিটি সব প্ল্যাটফর্মের মানুষজন মিলিয়ে মিশিয়ে রয়েছে। এই ছবিতে মূখ্য চরিত্রে থাকছেন দেব (Dev) এবং সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)! এছাড়াও থাকছেন, সাবিত্রী চট্টোপাধ্যায়, রূপসা চক্রবর্তী, পরান বন্দ্যোপাধ্যায়, সোহম চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্য, দেবাশীষ মন্ডল সহ আরও অনেকে।

jagadhatri serial actress rupsha chakraborty seem in pradhan movie

রূপসাকে সোহমের দিদির চরিত্রে দেখা মিলবে। এখানে তিনি পুলিশ অফিসার। ছোটোপর্দায় দর্শকরা সবসময় দেখে এসেছেন সাধারণ মেয়ে কিংবা বুদ্ধিজীবী মেয়ে। পরনে কখনো রয়েছে শাড়ি, আবার কখনো সালোয়ার। এবার দেখা যাবে পুলিশের উর্দি পড়ে। সব চরিত্রে সব পোশাকে মানানসই। প্রত্যেক বারের মতো এবারেও দর্শকদের মন জয় করে নিয়েছে।ছোটোপর্দা থেকে বিরতি নিয়ে পৌঁছে গেছেন উত্তরবঙ্গে।

সম্ভবত বুধবার ফিরছেন কলকাতায়। এই প্রথম যে সিনেমায় অভিনয় করছেন তেমনটা নয় এর আগে অনেক সিনেমাতেই দেখা গিয়েছে। প্রত্যেকটা সিনেমায় আলাদা আলাদা চরিত্রে তাঁর দেখা মিলেছে। টনিক ছবিতে ট্যুরিস্ট গাইড, প্রজাপতি ছবিতে ওয়েডিং প্ল্যানার হিসেবে দেখা মিলেছে। প্রসঙ্গত, প্রধান সিনেমা যে বেশ হিট হতে চলেছে, তা সোশ্যাল মিডিয়া দেখেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুনঃ ‘প্রধানে’র শুটিংয়ের মাঝেই নতুন জটিলতা, মুখ খুললেন অভিনেতা অম্বরীশ

একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘জোরকদমে উত্তরবঙ্গে চলছে প্রধান সিনেমার কাজ ৷ এই সিনেমা সাঁঝবাতি, টনিক, প্রজাপতির মতোই হবে কিছুটা তবে সাথে যোগ হবে নতুনত্ব। এবার নায়িকা চরিত্রেও জোর দেওয়া হবে৷ সাথে থাকতে চলেছে অ্যাকশন। এছাড়া দেবের পুরোনো কিছু সিনেমার রেফারেন্স ও থাকবে এই সিনেমায়৷ বিশেষ করে শুধু তোমারই জন্য (দেব ও সোহমের দৃশ্যে)’। সকলেই অপেক্ষায় রয়েছে।

Related Post