স্বামী রুপি জানোয়ার! সহ্যের সীমা ছাড়াতেই কাটারি হাতে তুলে নিল শিমুল

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। এই  ধারাবাহিক শুরু থেকে নেটপাড়ায় বেশ চর্চায়

Nandini

kar kache koi moner katha serial shimul came towards parag with a knife in hand

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। এই  ধারাবাহিক শুরু থেকে নেটপাড়ায় বেশ চর্চায় আছে। শিমুল আর তার শাশুড়ির নিত্যদিনের সংগ্রাম। একজন অতীতে কিছু পায়নি বলে আরেকজনকে তা বর্তমানে করতে দিতে চায়না। শিমুলের শাশুড়ি তার অতীতে শ্বশুরবাড়িতে বেশ অত্যাচারিত হয়েছেন।

তাই তিনি নিজের মনের সেই পুষে রাখা রাগ শিমুলের উপর দিয়ে মেটাচ্ছেন। শুরু থেকেই এই ধারাবাহিকে যা দেখানো হচ্ছে তার সাথে বাস্তবের বেশ মিল পাচ্ছেন দর্শক। আর তাই বারংবার এই ধারাবাহিক পড়েছে সমালোচনার মুখে। ফুলশয্যার খাতে মায়ের ঘুমানো থেকে পরাগের জোর করে শিমুলে(Shimul)র উপর আধিপত্য জাহির করা, এমনকি তার গায়ে হাত তোলাতে বেজায় চটেছেন দর্শক।

kar kache koi moner katha serial parag try to force shimul

তাদের কথায়, গল্পে যতই বাস্তবতা থাকুকনা কেন বিনোদনের নামে এভাবে বধূ নির্যাতন মেনে নেওয়া যায়না। বারংবার এই ধারাবাহিক বন্ধের দাবিতে সরব হয়েছেন দর্শক। তাই সম্প্রতি, গল্পের মোড় কিছুটা ঘুরছে বলেই মনে হচ্ছে। যে শিমুলে(Shimul)র শাশুড়ি তার সাথে দুদন্ড ভালো কথা বলতেই পারেনা সে নিজের মনের কথা খুলে বলছে তার অপছন্দেরই বৌমার কাছে। আর শিমুলও তার শাশুড়ির মনের ইচ্ছা পূরণ করতে সক্ষম হয়েছে।

এদিকে শাশুড়ি না থাকায় পরাগ একেবারে নিজের জানোয়ার রূপ ধরেছে। মা বাড়ির বাইরে পা রাখতেই শিমুলের উপর অত্যাচার শুরু করেছে পরাগ। আগের বার গায়ে হাত তোলায় থিম থাকেনি শিমুল। সে সোজা পরাগের স্কুলের হেড্মাস্টারকে সবটা জানায়। যার দারুন পরাগকে তিনি চাকরি খোয়াবার হুমকি দিয়েছেন। ভয় পেলেও নিজের স্বভাব পাল্টাতে পারেনি পরাগ।

আরও পড়ুনঃ ‘সামনে পেলেই জুতো মারব…….’, ‘পলাশ’ চরিত্রের জেরে অপদস্ত সৌনক!

kar kache koi moner katha serial shimul came towards parag with a knife

তাই মা বাড়ির বাইরে যেতে না যেতেই সে শিমুলের উপর চড়াও হয়েছে। পুতুল একা থাকতে ভয় পাবে বলে রাতে শিমুল তার সাথে ঘুমানোর ব্যবস্থা করে। কিন্তু পরাগের সেটা সহ্য হয়না। সে শিমুলকে জোর করে নিয়ে যেতে চায়। শিমুল বাধা দিলে তাকে একপ্রকার টেনেহিঁচড়ে নিয়ে যেতে চায়। আর সেই সময় পুতুল পরাগের হাতে কামড় বসায়। তাতে শিমুল পরিস্থিতি বাইরে চলে যাচ্ছে দেখে কাটারি নিয়ে তেড়ে যায় পরাগের সামনে।

Related Post