প্রেমিকের ছোট্ট ভুলে অভিমানী জবাব কৌশাম্বীর! ‘আদৃত’কে অভিনেত্রী বললেন………

আদৃত কি সত্যিই প্রেম করছে? আদৃত কি সত্যিই কৌশাম্বীর সাথে প্রেম করছে? নাকি দুজনের মধ্যে রয়েছে শুধুই বন্ধুত্ব? সৌমিতৃষার সাথে কি আদৃতের ঝগড়া? কৌশাম্বী সাথেও

Saranna

kaushambi give a arrogent reply to adrit roy's post

আদৃত কি সত্যিই প্রেম করছে? আদৃত কি সত্যিই কৌশাম্বীর সাথে প্রেম করছে? নাকি দুজনের মধ্যে রয়েছে শুধুই বন্ধুত্ব? সৌমিতৃষার সাথে কি আদৃতের ঝগড়া? কৌশাম্বী সাথেও কি সৌমিতৃষার ঝগড়া? ইত্যাদি ইত্যাদি ইত্যাদি এতরকম প্রশ্ন ওঠে, ওঠে বলা ভুল এখনও উঠছে। এই প্রশ্ন গুলোর উত্তর তিন ব্যক্তি বারবার দিয়েছেন। দিয়ে যাচ্ছেন। এইসব প্রশ্নের জন্য সবসময় শিরোনামে থাকেন।

সম্প্রতি আবারও শিরোনামে আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। শুক্রবার ছিল কৌশাম্বীর জন্মদিন। কিন্তু আদৃতের তরফ থেকে জন্মদিনের কোনো উইস কেউই দেখতে পায়নি। তবে ২৪ ঘন্টা পর অর্থাৎ শনিবার দেখা গেল জন্মদিনের উইস। শনিবার কৌশাম্বীর ছবি পোস্ট করে আদৃত শুভেচ্ছা জানালেন। দুজনের মিষ্টি ছবি পোস্ট করলেন আদৃত।

kaushambi chakraborty openup about adrit and her relationship

ছবিতে দেখা যাচ্ছে, আদৃত একটি হলুদ রঙের পাঞ্জাবি পড়েছেন আর কৌশাম্বী খয়েরি রঙা হ্যান্ডলুম শাড়ি এবং সাদা আর খয়েরি ব্লাউজ। কানে ঝুমকা, কপালে টিপ। খুবই অপূর্ব লাগছে। এই পোস্ট দিয়ে পোস্টের ক্যাপশনে আদৃত লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার পাগলি (ম্যাড ওম্যান)….! তোমার জন্য আমার তরফ থেকে একরাশ আনন্দ, তুমি সব সময় এ ভাবেই হাসতে থেকো। কৌশাম্বী চক্রবর্তী’।

কৌশাম্বী এই পোস্টের উত্তরে ধন্যবাদ জানিয়েছেন পাশাপাশি আদৃতকে মনে করিয়ে দিয়েছেন আদৃত লেট করে শুভেচ্ছা জানিয়েছেন। এই পোস্টের কমেন্টে অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন। অনেকেই বলেছেন সুন্দর জুটি। এই পোস্ট দেখে তাদের এতদিনের সংশয় সবটাই দূর হয়েছে। পোস্ট দেখেই দর্শকরা বুঝতে পেরেছেন দুজনের মধ্যে রয়েছে কোনো বিশেষ সম্পর্ক। যা এখন খোলসা করছেন।

kaushambi give a arrogent reply to adrit roy's post on her birthday

প্রসঙ্গত, দিদি নাম্বার ওয়ানের মঞ্চে রচনার প্রশ্নের মুখে পড়ে কৌশাম্বী। সেই প্রশ্নের উত্তরে কৌশাম্বী বুঝিয়ে দিয়েছেন যে তাদের সত্যিই সম্পর্ক রয়েছে। তবে যেহেতু দুজনের কেউই কিছু প্রকাশ্যে আনেননি তাই এখনো পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না তাদের সম্পর্কের সমীকরণে। সকল অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন, কবে সবটা খোলসা হবে।

Related Post