নিজের ভুল বুঝেছে মধুবনী, ঋককে বাঁচাতে আগুনে ঝাঁপ দিল সে! ফাঁস ধামাকা পর্ব

Ke Prothom Kachhe Esechhi : জি বাংলার (Zee Bangla) অপর জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘কে প্রথম কাছে এসেছি’। ছোট্ট মিহির আধো আধো কথাই মন জয়

Nandini

ke prothom kachhe esechhi serial madhuboni try her best to save rik

Ke Prothom Kachhe Esechhi : জি বাংলার (Zee Bangla) অপর জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘কে প্রথম কাছে এসেছি’। ছোট্ট মিহির আধো আধো কথাই মন জয় করে নিয়েছে দর্শকদের। এছাড়াও মধুবনী আর ঋকের জুটি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। সম্প্রতি, ধারাবাহিকে গল্পে চলছে টানটান উত্তেজনা। ঋক মধুবনীকে নিজের মনের কথা জানিয়ে দিয়েছে।

প্রথমবার ভালোবাসার মানুষের কাছ থেকে আঘাত পেয়ে একপ্রকার ভালোবাসা থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল ঋক। কিন্তু মধুবনীর সান্নিধ্যে সে আবার ভালোবাসায় বিশ্বাস ফিরে পেয়েছে। মধুবনী আর মিহিকে নিয়ে নিজের সংসার সাজাতে চায় ঋক। তবে মধুবনী এখনও ঋককে তার আর মিহির সাথে মেনে নিতে নারাজ।

যদিও তার মন যে বাঁধা পড়েছে ঋকের কাছেই সেটা সেও ভালো করে বুঝতে পারছে। ঋক নিজের অফিসের শত্রুদের খুঁজতে মালিক থেকে কর্মচারী হয়েছে। মধুবনীও এখনও ঋকের আসল পরিচয় সম্পর্কে অবগত নয়। জানলে সে কি করবে তা সময়ের সাথে সাথেই আগামী পর্বগুলিতে দেখা যাবে।

তবে সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে ঋক মৃত্যুমুখে। নিজের ফ্যাক্টরি বাঁচাতে পাগলের মত আগুনে ঝাঁপ দিয়েছে সে। আর তাতেই তার শারীরিক অবস্থা ভীষণ খারাপ হয়ে পড়েছে। ডাক্তাররা আশাই ছেড়ে দিয়েছেন। এদিকে ঋকের এমন বিপদ শুনে মুখ ফিরিয়ে থাকতে পারেনি মধুবনী। সে ছুটে গেছে ঋককে বাঁচাতে।

আর সকলের বারণ সত্ত্বেও সে আগুনে ছুটে যায় ঋককে বাঁচাতে। কিন্তু ঋককে সেখান থেকে উদ্ধার করতে পারলেও ঋক হসপিটালে ভর্তি। আর ডাক্তার মধুবনীকে স্পষ্ট জানিয়ে দিয়েছে যে, ঋকের শরীরে এত পরিমান কার্বন মনোক্সাইড ভরে গেছে যে তাকে বাঁচানো অসম্ভব প্রায়। কোনো আশাই পাওয়া যাচ্ছেনা। এবার দেখার আগামীতে কি হতে চলেছে।

Related Post