ওমের বাড়িতে পা দিতেই নতুন রহস্যের মুখোমুখি শ্রাবন, নতুন গল্পের প্রতিটি পর্বে রোমাঞ্চিত দর্শক!

গত আগস্ট মাসের ২৮ তারিখ থেকে স্টার জলসার (Star Jalsha) পর্দায় এই নতুন ধারাবাহিক শুরু হয়েছে। এই সিরিয়ালের নাম ‘love বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)

Nandini

love biye aajkal serial gain popularity on audience

গত আগস্ট মাসের ২৮ তারিখ থেকে স্টার জলসার (Star Jalsha) পর্দায় এই নতুন ধারাবাহিক শুরু হয়েছে। এই সিরিয়ালের নাম ‘love বিয়ে আজকাল’ (Love Biye Aajkal) ধারাবাহিকের প্রোমো প্রকাশের পর থেকেই দর্শক বেশ উৎসুক ছিলেন কবে এই সিরিয়াল পর্দায় প্রকাশ পাবে। আর ধারাবাহিক প্রকাশ পাওয়ার সাথে সাথেই দর্শক বেশ পছন্দ করছেন ধারাবাহিকটি। পর্দায় ওম আর শ্রাবনের অন্যরকম টক্কর দেখা যাচ্ছে। যা দর্শককে বেশ আকর্ষণ করছে।

গল্পের শুরুতেই দেখা যায় ওম আর শ্রাবন একটি কন্ট্রাক্ট ম্যারেজে আবদ্ধ হচ্ছে। আসলে তাদের দুইজনেরই প্রয়োজন টাকার। বেশ মোটা অংকের টাকা যা তাদের প্রিয়জন ও প্রয়োজনকে বাঁচাতে পারে। শ্রাবন তার দিদিকে বাঁচাতে এই বিয়েতে বাধ্য হয়ে রাজি হয়। আর ওম তার স্বপ্নের বার বাঁচাতে এই বিয়েতে রাজি হয়।

love biye aajkal serial grow intrest in audience

ওমের যে টাকার প্রয়োজন তা একমাত্র তার দাদু তাকে এই সময় দিতে পারে। কিন্তু দাদুর শর্ত ওমকে বিয়ে করতে হবে, তবেই তার দাদু তাকে টাকাটা দেবে। অন্যদিকে শ্রাবনকে তার প্রয়োজনের ৩০ লক্ষ টাকা ওম দেবে। তবে শর্ত ৬ মাসের জন্য বিয়ের। বিয়ের পর শ্রাবন ওমের বাড়িতে এলে দেখে সেখানে ওমের পরিবারে অনেক সদস্য।

এদিকে শুধু যে সদস্য তাই নয়। সেই বাড়িতে লুকিয়ে আছে কিছু রহস্যও। শ্রাবনের পরিবারের কথা উঠলে সকলে জানতে পারে যে, শ্রাবনের মা-বাবা একটা গাড়ির দুর্ঘটনায় মারা গেছে। আর সেই সময়েই ওমের বোনের গাড়ি দুর্ঘটনা সংক্রান্ত কিছু স্মৃতি মনে পরে যায় যা তাকে চলাচল করে তোলে। ফলে জ্ঞান হারায় সানায়া। এর থেকে বোঝাই গেছে সানায়া কিছু তো জানে বা তার সাথে কিছু ঘটেছে অতীতে।

আরও পড়ুনঃ ‘মন ফাগুনে’র পর আবারও এক নতুন লাভ স্টোরি! প্রোমোতেই বাজিমাত জলসার আসন্ন ধারাবাহিকের

love biye aajkal serial shrabon discover a new mystyrious thing on om's house

অন্যদিকে, শ্রাবন রাত্রিবেলা হঠাৎ করেই একটা বন্ধ ঘর থেকে কান্নার আওয়াজ পায় আর সেদিকে এগিয়ে যায়। শ্রাবন দেখে ঘরটা বাইরে থেকে তালা ঝোলানো। অথচ সে বেশ বুঝতে পারে ঘরে কেউ তো রয়েছে। সে সেই ঘরে উঁকি দিয়ে দেখতে থাকে এমন সময় কেউ তার পিছনে এসে দাঁড়ায়। সেটা কে তা আগামী পর্বেই জানা যাবে। তবে শ্রাবন যে এই বাড়িতে নতুন রহস্য উদ্ঘাটন করেছে তা নিয়ে দর্শকও বেশ উৎসাহিত।

Related Post