খবরগসিপবিনোদনভাইরালসিরিয়াল

একি করল পিপি? ভিডিও করল মিঠাই! পিপির কান্ড দেখে হাসছে নেটপাড়া, ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকের জনপ্রিয়তা সবসময় তুঙ্গে। ধারাবাহিকের নায়ক-নায়িকা তথা সিদ্ধার্থ-মিঠাই জুটি সকলের পছন্দের। এই জুটির সকলে এত ফ্যান যে তাদের বাস্তবেও জুটি হিসেবে দেখতে চায় অনুগামীরা। সব জুটিকে হারিয়ে এই জুটিই সকলের কাছে প্রাধান্য পেয়েছে।

তবে শুধু মিঠাই-সিদ্ধার্থ জুটি নয়। এই ধারাবাহিকের সব জুটিকেই দর্শকদের ভালো লাগে। গোটা মোদক পরিবারকেই ভালো লাগে সকলের। পরিবারের সবাই যেন দর্শকদের কাছের লোক। আসলে মোদক পরিবারকে দেখলেই সকলের নিজের পরিবার নিজের পরিবার অনুভূতি হয়। তাই তো রাত আটটা বাজলেই সবাই বসে পড়ে টিভির সামনে। অধীর আগ্রহে তারা বসে বসে অনুভব করে।

mithai pipi relaxing video goes viral on social media

আর এই জনপ্রিয়তার জন্যই ধারাবাহিক টিআরপি লিস্টে সেরার সেরা। কয়েকদিন আগে যদিও টিআরপি তালিকায় প্রথম তালিকায় ছিল না এই ধারাবাহিক। হারিয়েছিল নিজের জায়গা। সবাই এর জন্য দোষ দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষকে। মিঠাই এর প্রোমো দেখা যায়নি বলেই ধারাবাহিকের টিআরপি কমেছে। আবার কেউ বলেছেন ধারাবাহিকের মুখ্য নায়ক-নায়িকাকে এই ধারাবাহিকে গুরুত্ব দেওয়া হয়নি।

mithai pipi relaxing video goes viral on social media

তবে এবার কাজ করেছে মিঠাই ম্যাজিক। যার জেরে ৫৩ সপ্তাহ ধরে ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম লিস্টে। আবার ফিরে পেয়েছে নিজের জায়গা। আবার ফিরে পেয়েছে বেঙ্গল টপার তকমা। সম্প্রতি মিঠাই ধারাবাহিকে দেখা যায় জমির গুলি খেয়ে মিঠাই হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছে। এই ঘটনা দেখে অনেকেই ভেবে নিয়েছিল শেষ হতে চলেছে এই ধারাবাহিক। তবে সকল জল্পনাকে উসকে দিয়ে মিঠাই আবার ফিরে এসেছে সুস্থ হয়ে।

এর মাঝেই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। মিঠাই এর পিপি অপার একটি ভিডিও। অপা মকটেলের গ্লাস থেকে বরফ তুলে পায়ের আঙুলে দিচ্ছে। আর সেই ভিডিও টা শেয়ার করেছে মিঠাই। অপা খুব বিপদে পড়ে গিয়েছিল, তাঁর গোপন তথ্য ফাঁস হয়ে যাওয়ায়। তবে মিঠাই শুধু অপার ভিডিও শেয়ার করেননি। এর আগেও তাঁকে আমরা দেখেছি তন্বী লাহার সাথেও মজার মজার রিল ভিডিও শেয়ার করতে।

1Minutenewz Google News Subscribe
Back to top button