খবরগসিপবিনোদনসিরিয়াল

দর্শকের ইচ্ছাপূরণ, ফিরে এল মিঠাই! নতুন প্রোমো দেখে উচ্ছসিত দর্শকেরা

জী বাংলার (Zee Bangla) ধারাবাহিকে গুলির মধ্যে সেরা ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। মনোহরায় মিষ্টি বিক্রি করতে এসে মনোহরার প্রাণে পরিণত হয়ে ওঠে মিঠাইরানি। তার সদা প্রানোচ্ছল স্বভাবে আর হুড়হুড় ইংরেজিতে ভেসে থাকত মনোহরা। এক ছাদের নিচে বাস করা কয়েকটা আলাদা মানুষকে একসাথে বেঁধে রেখেছে মিঠাই সাথে গোটা মোদক পরিবারকে। তবে মোদক পরিবারে সম্প্রতি ঘটেছে ছন্দপতন।

মিঠাই হয়েছে ষড়যন্ত্রের শিকার। আদিত্য আগরওয়ালের ষড়যন্ত্রের মিঠাই আজ সকলের জন্য মৃত। তবে মিঠাই সত্যি মারা গেছে নাকি সে আবার ফিরে আসবে এই নিয়ে জল্পনা ছিল নতুন ট্র্যাকের শুরু থেকেই। তার মাঝে সেই জল্পনা উস্কে দিয়ে অভিনেত্রী সৌমিতৃষা এক সাক্ষাৎকারে জানান, যে মিঠাই মরেনি সে ফিরে আসবে খুব শীঘ্রই।

mithai new twist coming on serial

অভিনেত্রীর এমন কথায় অধিকাংশ অনুরাগীর ধারণা ছিল মিঠিই হয়তো মিঠাই। ঠিক সিদ্ধার্থ যেভাবে সিডি হিসাবে ধরা দিয়েছিলো সেভাবেই হয়তো মিঠাইও মিঠি সেজে এসেছে। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সামনে এল দর্শকের প্রতীক্ষিত প্রোমো। মনোহরায় উপস্থিত মিঠাই। মিঠাই অনুরাগী হওয়ার সুবাদে আপনিও উচ্ছসিত হলেন নিশ্চই। কিন্তু তাহলে মিঠিই কি মিঠাই? এই প্রশ্নের উত্তর তো মূল পর্বেই পাওয়া যাবে।

সম্প্রতি, একটি নতুন প্রোমো প্রকাশ পেয়েছে মিঠাই ধারাবাহিকের। আর তাতে গল্পের যে নতুন চমক দেখা গেছে তাতে মিঠাই অনুরাগীরা বেশ খুশি হয়েছেন। সম্প্রতি ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী মিঠি বাড়ি থেকে পালিয়ে এসেছিলো। মিঠিকে তার প্রাক্তন প্রেমিক দেখে ফেলে। মিঠি তাকে অস্বীকার করে চলে গেলেও সে ঠিক খুঁজে বার করে মিঠিকে। আর মনোহরায় পৌঁছে যায় মিঠির বাবার সাথে।

আর এখানেই ঘটে যায় সেই দুর্দান্ত চমকপ্রদ ঘটনা। মনোহরার সকলে মিঠিকে তার বাবার হাত থেকে বাঁচাতে মিঠাই সাজিয়ে তোলে। আর সে সকলের সামনে বলে ‘আমি তো মিঠি নয় আমি এই বাড়ির বউ মিঠাই’। এরপরেই সে দৌড়ে গিয়ে সিদ্ধার্থর হাত ধরে বলে ‘আর এই আমার বর উচ্ছেবাবু’। এই প্রোমো নেটপাড়ায় ঝড় তুলে দিয়েছে। তবে আপনাদের কি মনে হয়? মিঠি কি সত্যিই মিঠাই নাকি মিঠাই আলাদা?

1Minutenewz Google News Subscribe
Back to top button