খবরবিনোদনসিরিয়াল

অফস্ক্রিন ছেড়ে এবার অনস্ক্রিন জুটি বাঁধতে চলেছেন ‘তৃণীল’! খবর প্রকাশ পেতেই উচ্ছসিত অনুগামীরা

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে ওঠার খবর আসে, তেমনই আবার বিচ্ছেদেরও খবর আসে। কিন্তু কজনই বা পারে সারাজীবন সম্পর্ককে এক সূত্রে বেঁধে রাখতে। কিন্তু এই কজনের মধ্যে আরও এক জুটি, যারা ১২ বছর ধরে একসাথে সম্পর্কে থাকার পর গতবছর সাতপাঁকে বন্দি হন তাঁরা। এখনও তাদের সম্পর্ক প্রথম দিনের মতোই দুষ্টু মিষ্টি। দুজন দুজনের মত করে কেরিয়ারে সফল, তবে কেউ কাউকে নিয়ে হিংসা করেননা। হিংসাকে ছুঁড়ে ফেলে, ভালোবাসাটাই প্রকাশ পায়।

কার কথা বলছি বুঝতে পারছেন না? আমি বলছি ‘তৃণীল’ এর কথা। তৃণা সাহা (Trina Saha) এবং নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তৃণাকে বর্তমানে দেখা যাচ্ছে, স্টার জলসার ‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকে, আর নীল কে দেখা যাচ্ছে, জি বাংলার ‘উমা’ (Uma) ধারাবাহিকে। দুজনেই দুজনের মত করে সফল। তৃণা খুব অল্প সময়েই কেরিয়ারে সাফল্যিত। ওয়েব সিরিজেরও অভিনয় করে ফেলেছেন ইতিমধ্যে।

neel trina get pair in a music video

তবে অনুরাগীরা তাদের অফস্ক্রিন প্রেম দেখে ক্লান্ত, এবার তারা দেখতে চাইছেন অনস্ক্রিন প্রেম। তৃণাকে নীলের পাশে আর নীল কে তৃণার পাশেই সবাই দেখতে চাইছেন, এদের পাশে অন্য কাউকে দেখতে চাইছেন না। তাই দর্শকদের মনের কামনা পূরণ করতে দুজনেই একসাথে জুটি বেঁধে পর্দায় আসছেন।


সম্প্রতি তাদের দুজনকে দেখা যাবে, একটি মিউজিক ভিডিওতে। এই মিউজিক ভিডিওটির থিম হল, শহর কলকাতার মধ্যে ছড়িয়ে থাকা আবেগের মধ্যে ভালোবাসার কাহিনী। অভিনেত্রী এই ভিডিও প্রসঙ্গে বলেন, ‘ আমাদের রিল ভিডিও অনেক মানুষই পছন্দ করেন, তাঁরা চান আমরা অনস্ক্রিনে দুজন জুটি বেঁধে কাজ করি, তাই তাদের জন্য এই মিউজিক ভিডিওটি উপহার স্বরূস্বরূপ’।

আরও পড়ুনঃ দীপাকে ছেড়ে সূর্যর জীবনে এল নতুন নারী! রানী রাসমণির সাথে জুটি বাঁধছেন অভিনেতা দিব্যজ্যোতি


জানা যাচ্ছে, আগস্টের শেষে অথবা সেপ্টেম্বরের প্রথমে মুক্তি পাবে এই ভিডিও। তবে এটা প্রথম নয়, যদিও এর আগেও তাদের দুজনকে একটা শর্ট ফিল্মে অভিনয় করতে দেখা গেছে । নিজের স্বামীর সাথে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে জানিয়েছেন, ‘অন্য কারোর সাথে পর্দায় প্রেমের রসায়ন ফুটিয়ে তুলতে গেলে, তার সাথে নতুন করে বন্ধুত্ব গড়ে তুলতে হয়, আর নীল তো আমার স্বামীই আমি ওকে অনেক বছর ধরে চিনি, ফলে পর্দায় আমাদের দুজনকে দর্শকরা সত্যিকারের রসায়নটাই দেখতে পাবে’।

1Minutenewz Google News Subscribe
Back to top button