গসিপবিনোদনসিরিয়াল

রাধিকা পোখরাজ এখন অতীত, দর্শকের মন কেড়েছে কোহিনুর বুবলু জুটি! জমজমাট এক্কা দোক্কা বিয়ে পর্ব

স্টার জলসার সবেমাত্র শুরু হওয়া একটি নতুন ধারাবাহিক হল, ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। এই ধারাবাহিকে জুটি হিসেবে দেখা মিলছে সকলকের প্রিয় মোহর ও ডিঙ্কাকে অর্থাৎ রাধিকার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সোনামণি সাহা (Sonamoni Saha) ও পোখরাজের চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিককে (Saptarshi Moulik)। চেনা মানুষরা অভিনয় করছেন অনুরাগীরা বেশ পছন্দই করছেন। এই দুই জুটিও বেশ হিট।

ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করছেন, ‘মোহর’ খ্যাত অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। আর পোখরাজের চরিত্রে অভিনয় করছেন ‘শ্রীময়ী’ খ্যাত অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)। বর্তমানে ধারাবাহিকের কাহিনীতে চলছে, বিয়ের পর্ব। রাধিকার কাকার মেয়ে বুবলুর সাথে পোখরাজের বিয়ে হওয়ার কথা, কিন্তু পোখরাজ ভালোবাসে রাধিকাকে। তাই রাধিকা ও পোখরাজের মাঝে কাঁটা না হয়ে থেকে নিজেই সরে গেছে বুবলু। বিয়ের রাতে বাড়ি থেকে পালিয়েছে বুবলু।

ekka dokka

রাধিকা পোখরাজকে দর্শক ভালোবাসা দিলেও বর্তমানে দর্শকের কাছে রাধিকা পোখরাজ জুটি ছাড়িয়ে জনপ্রিয় হয়ে উঠেছে বুবলু ও কোহিনুরের জুটি। মণ্ডপে বুবলুর বদলে রাধিকাকে বিয়ে করে পোখরাজ। পরিবারের অমতে রাধিকার সামনে ঢাল হয়ে দাঁড়িয়েছে পোখরাজ। পোখরাজের এই প্রতিবাদী সত্ত্বা দর্শক খুব পছন্দ করছেন। সেইসাথে কোহিনুর আর বুবলুরও ইতিমধ্যে বিয়ে হয়ে গেছে। ঝগড়া নয় বরং মিষ্টি খুনসুটি দিয়ে এই জুটির যাত্রা শুরু হল।

দর্শকের কাছে কোন জুটি বেশি প্রাধান্য পেতে চলেছে সেটাই দেখার। অভিনেতা সপ্তর্ষি মৌলিক ও সোনামনি সাহা যেমন দর্শকের কাছে জনপ্রিয় তেমনই অভিনেত্রী ঈপ্সিতা ও অভিনেতা সুজয়ও দর্শকের কাছে বেশ প্রিয়। এক্কা দোক্কার নতুন জুটি কি শেষমেশ রাধিকা পোখরাজকেও জনপ্রিয়তায় মাত দিতে চলেছে? তা সময়ের সাথে সাথে স্পষ্ট হবে।

ekka dokka bublu kohinur juti

আরও পড়ুনঃ ছাদনাতলা থেকে পালিয়ে বিয়ের প্রস্তাব! ‘এক্কা দোক্কা’র নতুন জুটি হিট দর্শকের নজরে, রইল প্রোমো

ধারাবাহিকে, বুবলুর সাথে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে, পোখরাজের কাকার ছেলে কোহিনূরের। বুবলুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee)। আর কোহিনূরের চরিত্রে অভিনয় করছেন ‘বয়েই গেল’ ধারাবাহিক খ্যাত অভিনেতা সুজয় সাহা (Sujoy Saha)। দুজনের মধ্যে বন্ধুত্ব থেকে শুরু হবে প্রেম। প্রেম থেকে হবে বিয়ে। সম্প্রতি যে প্রোমো ভাইরাল হয়েছে তাতেই দেখা যাচ্ছে, বুবলুকে বিয়ের প্রস্তাব দিছে কোহিনূর। দর্শকরা এই জুটিকে বেশ পছন্দ করেছেন।

বেশ সাহসিকতার সাথেই কোহিনুরও পরিবারের লোককে উপেক্ষা করেই বুবলুর সিঁথিতে সিঁদুর দিয়েছে মন্দিরে। আসলে বুবলু কোহিনুরের সাথে সমস্তটা প্ল্যান করে পালিয়ে যায় যদিও তাদের বিয়ে করার উদ্দেশ্য ছিলোনা। তবে কোহিনুরই সেই পদক্ষেপ গ্রহণ করতে এগিয়ে যায়। মন্দিরে সিঁদুর দানের মুহূর্তে কোহিনুর ও বুবলুর বাবা-মা পৌঁছে যায় পুলিশ সমেত। কিন্তু তারা কাউকে ভয় না পেয়ে বিয়েটা সেরে ফেলে। অভিনেতা সুজয়কে এমন একটা চরিত্রে পেয়ে তার অনুরাগীরা বেশ খুশি হয়েছেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button