গসিপবিনোদনসিরিয়াল

‘জবা’ ফিরে এসেছে! পর্ণার বোম হাতে নিয়ে দৌড়ানো দেখে ট্রোল নেটিজেনদের

এখন ধারাবাহিকের কাহিনী যেটাই হোক না কেন, ধারাবাহিকের শেষ কথা কিন্তু টিআরপিই বলে। আর তার জন্য ধারাবাহিকে চমকের দরকার। ধারাবাহিক নির্মাতারা এই চমকের জন্য ধারাবাহিক গুলোতে এমন কিছু দেখান, যযা অধিবাস্তব হয়ে ধরা পড়ে দর্শকদের সামনে, আর তা নিয়ে শুরু হয় ট্রোল।

এই যেমন জি বাংলার (Zee Bangla) একটা ধারাবাহিকে দেখা গেছে, পরিবারকে বাঁচানোর জন্য, গুন্ডাদের হাতের বোমা ক্যাচ করে নেয় নায়িকা। এই ঘটনায় নেটপাড়ায় এখন খিল্লির স্রোত। জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকটি দর্শকদের বেশ কাছের, বেশ জনপ্রিয়। ধারাবাহিকের নায়িকা পর্ণা একটা মুক্তমনের মানুষ। চিরাচরিত নিয়ম থেকে বাইরে বের হয়ে আসায় তার মূল লক্ষ্য।

netizen troll parna

আর সেই কারণেই সে তার শাশুড়ির কাছে অপ্রিয়। শাশুড়ি – বৌমা যেন সাপ আর নেউল। তবে পর্ণা বেশ যুক্তিবাদী এবং সর্বগুণ সম্পুর্ণা। একদিকে সে সামলাচ্ছে সাংবাদিকতার কাজ, অন্যদিকে সামলাচ্ছে পরিবার। এই সাহসিকতা দেখে দর্শকরা বেশ প্রশংসা করছে পর্ণার। কারণ সে গুন্ডাদের একটি ভিডিও আড়াল থেকে তোলে, যা কেউ করতে পারেনি। পর্ণা অফিসে নতুন গিয়েই সেই কাজ করে ।

কিন্তু এই গুন্ডার দল প্রতিশোধ নেওয়ার জন্য পর্ণার পিছু নেয়। বাড়িতে চলছে সরস্বতী পূজার মরসুম। পর্ণা অফিসে রিপোর্টিং শেষ করে, বাড়িতে ভোগের আয়োজন করে। ঠাম্মা, বর্ষা, মৌমিতা, তিন্নি রুচিরা-দের সাথে করে নিয়ে নাচ করে। আর সেই সময়েই ফটিক গুন্ডা বোম ছোড়ে। পরিবারকে বাঁচাতে সেই বোম ক্যাচ করে নেয় পর্ণা। আর এই দৃশ্য দেখেই ট্রোল নেটপাড়ায়।

neem phuler modhu

এর আগে পর্ণা অর্থাৎ অভিনেত্রী পল্লবী শর্মা স্টার জলসায় ‘কে আপন কে পর ‘ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চরিত্রের নাম ছিল জবা। সেই জবার কীর্তি আজও ভুলতে পারেননি নেটিজেনরা, তাই এক নেটিজেন ‘কে আপন কে পর ‘ ধারাবাহিকের একটি দৃশ্যের স্মৃতিচারণা করে লিখেছেন, ‘একদা সময় জবা কাঁচি দিয়ে বোমা কাটত, এখন বোমা হাতে নিয়ে দৌড়ায়’।

1Minutenewz Google News Subscribe
Back to top button