বলিউডবিনোদন

‘আপনি ঠিক আছেন তো?’ প্রিয়াঙ্কা চোপড়ার রক্তাক্ত ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্বেগ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয়। তার অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। দর্শক মাঝে নিজের জনপ্রিয়তা বজায় রাখার কৌশল তিনি জানেন। সর্বদায় কোনো না কোনো বিষয়ে অভিনেত্রীকে সমালোচনায় থাকতে দেখা যায়। সম্প্রতি অভিনেত্রী হলিউডের কিছু ছবির শুটিং করছেন। কয়েকদিন আগেই ছোট্ট মেয়ে মালতিকে বাড়িতে নিয়ে এসেছেন তারা।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) প্রায়শই নিজের শুটিংয়ের টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। শুটিংয়ের ফাঁকে সম্প্রতি তিনি একটি ছবি শেয়ার করেছিলেন তার সোশ্যাল মিডিয়ায় যা মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে। অভিনেত্রীর ছবিতে ক্যাপশন ছিল ‘কর্মক্ষেত্রে কি আপনার এরকম কঠিন দিন ছিল?’ অভিনেত্রী ছবি দেখে উদ্বেগ প্রকাশ করেছেন তার অনুরাগীরা। অভিনেত্রীকে করেছেন হাজারো প্রশ্ন।

priyanka chopra bruised up for shooting viral photo

প্রিয়াঙ্কা চোপড়ার শুটিংয়ের ছবি ঘিরে দর্শকের উদ্বেগ : (Priyanka Chopra Shear a Photo where her face covered of bruised)

ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর মুখে সর্বত্র কাটা ছড়ার দাগ। তার ঠোঁটে রক্তও দেখা যাচ্ছে। ছিটে তার চোখ দুটোই বেশ লাল লাগছে আর চোখে জল ছলছল করছে দেখা যাচ্ছে। অভিনেত্রীর পোস্ট অনুরাগীদের মনে আশঙ্কা ও ভয়ের সৃষ্টি করেছিল। অনুরাগীরা অত্যন্ত উদ্বেগের সাথে অভিনেত্রীকে প্রশ্ন করেন, আপনার ঠিক কি হয়েছে? আপনি ঠিক আছেন তো? ইত্যাদি ইত্যাদি।

তবে জানা গেছে, অভিনেত্রীর কোনো দুর্ঘটনা ঘটেনি। তিনি হলিউডের ‘সিটাডেল’ সিরিজের শুটিংয়ের মেকআপে ছবিটি দিয়েছিলেন। হ্যাঁ আসলে ছবিটি অভিনেত্রীর শুটিংয়ের মেকআপ এই তোলা। তিনি এখন পুরোদস্তুর ব্যস্ত এই শুটিংয়ে। তার মেকআপ দেখে মনে হচ্ছে তিনি কোনো অ্যাকশন ফিল্ম করছেন। তবে খুব শীঘ্রই তা বোঝা যাবে সিটাডেল (Citadel) রিলিজ হওয়ার পর। মেয়ে মালতিকে এনআইসিইউ (NICU) থেকে ঘরে আনার আগে পর্যন্ত অভিনেত্রী শুটিংয়ে বিরতি রেখেছিলেন। মেয়েকে নিয়ে ফিরেই তিনি আবার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

আরও পড়ুনঃ শিক্ষাগত যোগ্যতা কতদূর! জেনে নিন এই ৯ তারকা সন্তানের স্কুল-কলেজ শিক্ষা সম্পর্কে

অভিনেত্রী সিটাডেল ছাড়াও হলিউডে আরও একটি চলচ্চিত্রে অভিনয় করবেন ইট্স অল কামিং ব্যাক টু মি (It’s All Coming Back to Me) । বলিউডেও অভিনেত্রীকে একটি ছবিতে আলিয়া ভাট (Alia Bhatt) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর সাথে একই ফ্রেমে আসন্ন চলচ্চিত্র জি লে জারা (Jee Le Zaraa) তে তাকে দেখা যাবে।

1Minutenewz Google News Subscribe
Back to top button