গসিপবলিউডবিনোদন

‘পাঠান’ বয়কট হলে বেচে দিতে হবে সাধের ‘মন্নত’! সত্যিটা সকলের সামনে হাজির করলেন শাহরুখ খান

বলিউডের বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)। বয়স ৫৬ হলেও তিনি এখনও এভারগ্রীন। গোটা বিশ্বে রয়েছে তাঁর ফ্যান ফলোয়ার। ৮০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন, পেয়েছেন অসংখ্য পুরস্কার। এমনকি বিশ্বের সবচেয়ে ধনী হলিউড-বলিউড তারকার তালিকায় শাহরুখ খানের স্থান দ্বিতীয়তে। তাই বলা হয়, তিনি বলিউডের সফল অভিনেতা। এই সফল স্টারের জীবনেও এসেছে অনেক বাঁধা বিপত্তি।

২০১৮ সালে শাহরুখ খান, অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের অভিনীত ছবি ‘জ়িরো’ মুক্তি পেয়েছিল। সেই ছবি মুক্তি পাওয়ার আগে দর্শকদের উত্তেজনার পারদ আকাশ ছোঁয়া। কিন্তু এই ছবিটি মুখ থুবড়ে পড়ায়, ৪ বছর চুপ ছিলেন শাহরুখ। কোনো ছবিতে তিনি অভিনয় করেননি। অনুরাগীরা ভেবেই নিয়েছিল, তাদের প্রিয় বাদশা কষ্টে ত্যাগ করলেন সিলভার স্ক্রিন।

shahrukh khan

কিন্তু এর মাঝেই শোনা গেল, ‘পাঠান’ (Pathan) ছবির মধ্যে দিয়ে কামব্যাক করছেন তিনি। এতদিন নিজেকে সময় দিচ্ছিলেন, নিজেকে একটু গুছিয়ে নিচ্ছিলেন। এই খবর পাওয়ার পর আবারও উত্তেজনা তুঙ্গে। আবার পাশাপাশি এটাও শঙ্কা জাগছে, ছবিটা সফল হবে তো। কারণ দক্ষিণী ইন্ডাস্ট্রি এমনভাবে নিজেদের তৈরি করে ফেলেছেন যে, তাঁর ভারে ধরাছোঁয়ার বাইরে চলে গেছে বলিউড।

তাই পাঠান ছবির ঘোষণা যখন থেকেই শুরু হয়েছে, তখন থেকেই তৈরি হয়েছে নানান মিম। এক নেটিজেন লিখেছেন, ‘পাঠান ফ্লপ হলে নাকি মন্নত বিক্রি হয়ে যাবে। আসনু, সবাই মিলে শাহরুখকে সাহায্য করি, ছবির নিন্দা করি, যাতে তিনি মন্নত খুব সহজেই বিক্রি করতে পারেন। বয়কট পাঠান’।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)


এ প্রসঙ্গে শাহরুখ জানিয়েছেন, ‘মন্নত বিক্রি করার জিনিস নয়। মাথা নিচু করে পার্থনা করার জিনিস। এই কথাটি মনে রাখলে জীবনে অনেক কিছু পাবে।’ আসলে এই কথাটা একটা গুজব মাত্র। শাহরুখের জীবন টা এত মসৃণ ছিলনা, অল্প টাকা দিয়ে তিল তিল করে গড়ে তুলেছিলেন এই মন্নত।

উল্লেখ্য, ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’ ছবি। রবিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পাঠান ছবির লুক প্রকাশ করেছেন। রহস্যময় চাহনি, বলিষ্ঠ চেহারা যা অনুগামীদের নজর কেড়েছে। ছবির ক্যাপশনে লিখেছেন , ”তুম হোতি তো ক্যায়সা হোতা… তুম ইস বাত পে হ্যায়রান হোতি, তুম ইস বাত পে কিতনি হাসতি… তুম হোতি তো অ্যায়সা হোতা…’ এই লুক দেখে অনুরাগীরা বেশ উত্তেজিত, অপেক্ষায় রয়েছেন মুক্তির দিনের।

1Minutenewz Google News Subscribe
Back to top button