খবরবিনোদনভাইরালসিরিয়াল

‘কে পিছন থেকে আঘাত করছে সব খবর রাখি’, নিন্দুকদের একহাত নিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকের জনপ্রিয় জুটি মিঠাই সিদ্ধার্থ। এই জুটির কাছে হার মেনে যায় অনান্য ধারাবাহিকের তাবড় তাবড় জুটি। যদিও মিঠাই তথা অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) অনেকদিন ধরেই এই ধারাবাহিকে অভিনয় করছেন। মিঠাই ধারাবাহিক তাঁর প্রথম অভিনয় নয়, এর আগেও সে অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন। কিন্তু মিঠাই ধারাবাহিক তাঁকে খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছে।

বর্তমানে ধারাবাহিকে তার গুলি লেগেছে সে এখন বেশি ছোটাছুটি করতে পারছেনা। ওমি আগারওয়ালের গুলি লাগায় সে এখন অসুস্থ। হাত তুলে কোনো কাজ করতে পারে না, হুইলচেয়ারই এখন তার সর্বক্ষণ তার সাথী। একজন প্রাণোচ্ছল মানুষ, যে সবসময় আনন্দে মেতে থাকত। তাই তার ছটপট করা বকবক করা দর্শক খুব মিস করছেন। মিঠাইকে এভাবে মেনে নিতে পারছেন না অনুরাগীরা।

mithai soumitrisha kundu's cryptic messege on social media

তবে অভিনেত্রী সৌমিতৃষা বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। আমরা প্রায়শই দেখতে পাই তার সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার নমুনা। তাঁর নামে অনেক ফ্যান পেজ আছে, সেই ফ্যান পেজে তার অনেক ছবি, ধারাবাহিকের টুকরো মুহূর্ত, ভিডিও ইত্যাদি পোস্ট করেন অনুগামীরা। সেই ছবিও আবার নিজের টাইমলাইনে শেয়ার করেন সৌমিতৃষা। এছাড়াও নিজের রিল ভিডিও শেয়ার করেন।

কিছুদিন আগেই সৌমিতৃষা একটা ছবি পোস্ট করেছিলেন, সেই ছবির ক্যাপশনে একটা বড়সড় বার্তা দিয়েছেন। ছবিতে তিনি সেজেছিলেন অবাঙালি সাজে। পিঙ্কি আর স্যান্ডির বিয়েতে মোদক পরিবারের সকলেই অবাঙালি সাজে সেজেছিলেন। সেই সাজে মিঠাইও সেজেছিলেন। সেই সাজের একটা ছবি মিঠাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর তাতেই হিন্দি অনুবাদে একটা ক্যাপশনও জুড়ে দেন।

আরও পড়ুনঃ TRP তলানিতে, আগস্টেই শেষ ‘খড়কুটো’! অবশেষে মুখ খুললেন গুনগুন অভিনেত্রী তৃণা সাহা

এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মুখের কথা তেতো হলেও, মন কিন্তু স্বচ্ছ রাখি। কে আমার পিছনে ছুরি মারে সে খবর আমি রাখি। কখন, কে বদলে যাচ্ছে সেটার হিসাবও ঠিকই রাখি। আর হ্যাঁ, যেটা আমার জিনিস সেটা আমি নিজে সামলে রাখতে জানি’। তাহলে কি এই ক্যাপশন অনুরাগী দের প্রতি একটা বড়সড় বার্তা নাকি অন্য কিছু। অনুরাগীরা এমন ক্যাপশন দেখে কিছুটা উৎসুক হয়েছেন বটে সত্যি জানতে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


তবে সে বিষয়ে বিশেষ মাথা না ঘামিয়ে অনুরাগীরা অভিনেত্রীর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অভিনেত্রীর দেওয়া ক্যাপশনও দর্শকের বেশ পছন্দ হয়েছে। সেই ক্যাপশন পড়ে খুশি হয়েছেন দর্শকরা। সকলেই লিখেছেন লেখাটা খুব সুন্দর। একজন লিখেছেন, ‘আপনার নিজের জিনিস সবসময় আপনার সাথেই রাখুন’। আর এক অনুরাগী লিখেছেন, ‘একদম নজরে নজরে রাখো’।

1Minutenewz Google News Subscribe
Back to top button