খবরগসিপবিনোদনসিরিয়াল

মিঠাই থেকে উর্মি মধুর মত মিষ্টি অভিনয় করে দর্শকদের মন জিতেছেন এই ৬ টেলি অভিনেত্রী

বর্তমানে দর্শকের বিনোদনের সেরা মাধ্যম ধারাবাহিক। টেলিভিশনের পর্দায় হোক কিংবা সময়ের অভাবে মুঠোফোনেই হোক প্রিয় সিরিয়াল মিস করেননা দর্শক। আর বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক গুলির ভিন্ন ভিন্ন গ্রুপ গড়ে উঠতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় আর সেখানে চলে সিরিয়ালের ভালো মন্দের জোর আলোচনা। শুধু ধারাবাহিকের গল্পই নয় ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরাও ধারাবাহিকের প্রতি আকর্ষণের বিশেষ কারণ। অনুরাগীরা তাই শুধু ধারাবাহিকের নামেই নয় বরং প্রিয় অভিনেতা অভিনেত্রীদের নামেও বিভিন্ন গ্রুপ চালনা করে থাকেন।

আর সেখানে আলোচনা হয় অভিনেত্রী বা অভিনেতার অভিনয় দক্ষতা, তার রূপ, গুন্ ইত্যাদি নিয়ে। বর্তমানে বিনোদনের চ্যানেল গুলি জুড়ে শুধু নতুন নতুন ধারাবাহিক আসছে আর পুরোনো ধারাবাহিকগুলো একের পর এক শেষ করে দেওয়া হচ্ছে নতুনকে জায়গা দিতে। তবে শুধু নতুন ধারাবাহিকই যে আসছে তা নয় সাথে সেই সমস্ত সিরিয়ালের হাত ধরে নতুন কিছু অভিনেতা অভিনেত্রীও অভিনয় জগতে পা রেখেছেন বা রাখছেন। আর সেই সকলের মাঝে ধারাবাহিকের কয়েকজন মিষ্টি অভিনেত্রীকে দর্শক চিহ্নিত করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে তাতে ছয় অভিনেত্রীকে দেওয়া আছে যাদের মধ্যে বিচার হবে কে বেশি মিষ্টি অভিনেত্রী।

these 6 sweet actress of bengali serial's

ধারাবাহিকের ৬ মিষ্টি অভিনেত্রী :


মিঠাই (Mithai) : জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর মুখ্য চরিত্র মিঠাই। এই চরিত্রে অভিনয় করতে পর্দায় দেখা যায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। এই অভিনেত্রী পর্দায় যতটা প্রাণোচ্ছল স্বভাবের অভিনেত্রী পর্দার বাইরেও প্রায় সেইরকম চরিত্রেরই। অভিনেত্রী রূপে ঘায়েল লক্ষ্য পুরুষ অনুরাগী। এই অভিনেত্রী নিজের স্বভাব গুনে ও অভিনয়ের দিক থেকে দর্শকদের কাছে একজন মিষ্টি অভিনেত্রী।


পিহু (Pihu) : সম্প্রতি স্টার জলসায় শেষ হয়েছে দর্শকের এক প্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র পিহুর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে নবাগতা অভিনেত্রী সৃজলা গুহকে। এই অভিনেত্রী অভিনয় ও রূপের দিক থেকে দর্শকের পছন্দের তালিকায় আছে। এই অভিনেত্রীকেও দর্শক একজন মিষ্টি অভিনেত্রীর আখ্যা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)


উর্মি (Urmi) : জী বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী অন্বেষা হাজরা। উর্মির চরিত্রে নিজের অসাধারণ অভিনয় দিয়ে মন জয় করেছে সকলের। এর আগেও অভিনেত্রী স্টার জলসায় চুনিপান্না ধারাবাহিকে অভিনয় করেছেন। সেখানে অভিনেত্রী ছিলেন বেশ জনপ্রিয়। এই অভিনেত্রী দর্শকের বিচারে মিষ্টি অভিনেত্রীদের একজন।


হিয়া (Hiya) : ‘এখানে আকাশ নীল’ স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল যার ২০১৯ সালে আবারও নতুন সম্প্রচার শুরু হয় নতুন অভিনেতা অভিনেত্রীকে নিয়ে নতুন করে। এই ধারাবাহিকের নতুন সংস্করণে হিয়ার চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে দর্শক প্রচুর ভালোবাসা দিয়েছেন। দর্শকের কাছে এই অভিনেত্রীও একজন মিষ্টি অভিনেত্রী।

আরও পড়ুনঃ মিঠাইয়ের সৌমিতৃষা থেকে লালকুঠির রুকমা, স্বর্গের অপ্সরাদের মত সুন্দরী এই ৫ সিরিয়ালের নায়িকা, রইল ছবি

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)


নোলক (Nolok) : স্টার জলসার এক অন্য ধাঁচে গড়ে ওঠা গল্পের নায়িকা। যার জীবনে আছে অনেক জটিলতা আবার তার মুখে হাজারও সরলতা। ‘গোধূলি আলাপ’ খ্যাত অভিনেত্রী সোমু সরকার। সমু সরকার তার অভিনয় দিয়ে মন জয় করেছেন লক্ষ লক্ষ দর্শকের। সোমুর মুখে এক মিষ্টতা বিরাজ করে যা অনুরাগীরা ঠিকই খুঁজে নিয়েছেন। সেও মিষ্টি অভিনেত্রীদের একজন।

 

View this post on Instagram

 

A post shared by Sushmili Acharjya (@sushmiliofficial)


সৌদামিনী (Soudamini) : জী বাংলার এক ভিন্ন স্বাদের গল্প ছিল ‘সৌদামিনীর সংসার’। ছোট্ট সোদুর সংসারী হয়ে ওঠার অসাধারণ গল্প। হাসি, মজা, দুঃখ সব নিয়ে গাঁথা ছিল এই ধারাবাহিক। এই ধারাবাহিকে সদু অর্থাৎ সৌদামিনীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সুস্মিলি আচার্য। এই অভিনেত্রী বেশ মিষ্টি এক অভিনেত্রী ছিল পর্দায়। তাকে আজও দর্শক মনে রেখেছে। তার মুখের সরলতা বাড়ে বাড়ে অনুরাগীদের তার কথা ভাবিয়ে তোলে।

1Minutenewz Google News Subscribe
Back to top button