গসিপটলিউডবিনোদন

ধারাবাহিকের জনপ্রিয় ৪ অভিনেত্রী এবার একসাথে আসছেন ওয়েব প্ল্যাটফর্মে! কারা থাকছেন দেখে নিন

টলিউডের চার নায়িকা একসাথে এক সিরিজে। ভাবুন তো বিখ্যাত বিখ্যাত নায়িকা যদি একটা সিরিজে একসাথে থাকে সেই সিরিজ কতটা হিট হয়। এর আগেও আমরা দেখেছি, ‘ক্রিসক্রস’ সিনেমায় একই সাথে পাঁচ অভিনেত্রী। এছাড়াও হইচই এর বিভিন্ন ওয়েব সিরিজেও দেখা গেছে। সেগুলোও বেশ হিট হয়েছিল। তাই আশা করা যাচ্ছে, এই সিরিজ খুবই ধামাকাদার হতে চলেছে। ভাবছেন টলিউডের কোন চার নায়িকা?

টলিউডের বিখ্যাত সব চার নায়িকা, তৃণা সাহা (Trina Saha), ঊষসী রায় (Ushasi Ray), স্বস্তিকা দত্ত (Swastika Dutta), অনন্যা সেন (Ananya Sen) । এই চারটি নায়িকায় বেশ জনপ্রিয়। ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজে এই চার অভিনেত্রীকে দেখা যাবে। এই সিরিজের চিত্রনাট্য লিখেছেন সাহানা দত্ত, আর পরিচালক হলেন, সুমন দাস। শোনা যাচ্ছে, এই সিরিজ থ্রিলারধর্মী। অন্য অন্য রূপে দর্শকরা এই চার অভিনেত্রীকে দেখতে পাবেন। এ প্রসঙ্গে অভিনেত্রী অনন্যা সেন জানান, ‘চার অভিনেত্রীকে এখানে আলাদা ভাবে দেখা যাবে।

these 4 actresses are coming together for a new web series

এতদিন অভিনেত্রীকে যেভাবে ছোটপর্দা এবং সিনেমায় দর্শকরা দেখে এসেছেন, তার থেকে এই চরিত্র অনেকটাই পরিণত, অনেকটা অন্যরকম এক চরিত্রে অভিনয় করবেন তিনি। নতুন ভাবে তাকে আবিষ্কার করবেন দর্শক। জানা যাচ্ছে, এই ছবির শ্যুটিং হবে, কলকাতা এবং শহরতলীর বিভিন্ন এলাকা জুড়ে। সিরিজের নাম কি হবে তাও এখনও ঘোষণা হয়নি। তবে খুব শীঘ্রই সবটা প্রকাশ পাবে। অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন, কবে দেখা যাবে এই গুরুত্বপূর্ণ চার নায়িকাদের।

এই নায়িকাদের এখন আর ধারাবাহিকে দেখা যায়না বিশেষ। তবে সকলেই ভিন্ন চরিত্রে ও ভিন্ন প্লাটফর্মে অভিনয়ের ইচ্ছা থাকে। অভিনেতা অভিনেত্রীরা নিজেদের সব রকম চরিত্রে দেখতে পছন্দ করেন। তাদের কাজই তাদের সব থেকে বড়ো পরিচয়। এই অভিনেত্রীদের অভিনীত ধারাবাহিক গুলি দর্শক মাঝে বেশ জনপ্রিয়তা পেয়েছিলো। এবার এই নতুন সিরিজে তারা কতটা দর্শকের মন করতে পারেন সেটাই দেখার।

আরও পড়ুনঃ পার্শ্ব চরিত্র দিয়ে অভিনয় শুরু করে আজ মুখ্য চরিত্রে অভিনয় করছেন! রইল এই ৪ অভিনেত্রীর পরিচয়

উল্লেখ্য, সবেমাত্র শেষ হয়েছে তৃণার ‘খড়কুটো’ ধারাবাহিক। তাঁকে দেখা যাবে ‘ইসকাবনের বিবি’ ওয়েব সিরিজের একটি গুরুত্বপূর্ণ ভূমিকায়। এসবের পর এবার তার ঝুলিতে যোগ হল এই নতুন ওয়েব সিরিজ। অন্যদিকে স্বস্তিকার অভিনীত ‘জনি বনি’ কয়েক সপ্তাহ আগেই মুক্তি পেয়েছে। এরপর তিনিও অভিনয় করবেন এই ওয়েব সিরিজে।

ঊষসীর ধারাবাহিকের কাজ শেষ হওয়ার পর তাঁকে দেখা যেত, বিভিন্ন ওয়েব সিরিজে। সবেমাত্র শেষ হয়েছে, ‘ব্যোমকেশ’, ‘চোরাবালি’, ‘সুন্দরবনের বিদ্যাসাগর’। এসবের মধ্যে আরও একটি নতুন সংযোজন ঘটবে এই নতুন ওয়েব সিরিজের। অন্যদিকে অনন্যাকে আমরা দেখেছিলাম ‘একান্নবর্তী’ তে অন্যরূপে। এবার এই সিরিজেও তাঁকে দেখা যাবে অন্যভাবে।

1Minutenewz Google News Subscribe
Back to top button