খবরগসিপটলিউডবিনোদনসিরিয়াল

অভিনয়ে তিক্ত অভিজ্ঞতা! ‘কমলিকা’ থেকে ‘ইন্দ্রানী’, যাত্রা ভাগ করে নিলেন অভিনেত্রী অঙ্কিতা

মনে পড়ে ‘বাহা’-র কথা ? মনে পড়ে সাঁওতালবাসীদের কথা ? কোন ধারাবাহিকে এদের কথা তুলে ধরা হয়েছিল বলুন তো? স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’। এই ধারাবাহিকেই ছিল বাহামণি। সন্ধ্যা সাড়ে ছটা বাজলেই শুরু হত এই ধারাবাহিক। এই ধারাবাহিকের পার্শ্ব চরিত্র অর্থাৎ কমলিকার চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty)। আর মুখ্য চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী রনিতা দাস। আজ তাঁকে আর সেরকম একটা দেখা যায়নি। তাহলে কি অভিনয় ছেড়ে দিয়েছেন ?

অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty) অভিনয় ছাড়েননি। পাঁচ বছর পর আবার ফিরেছেন ছোটো পর্দায়। সম্প্রতি কলার্স বাংলায় শুরু হয়েছে ‘ইন্দ্রানী’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ইন্দ্রাণীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। এটিই তাঁর ফার্স্ট লিড চরিত্র। এই ধারাবাহিকের কাহিনী একটি অসমবয়সী প্রেমের কাহিনী। এই ধারাবাহিকে সে একজন সিঙ্গেল মাদার। তাঁর একটি মেয়ে আছে। তাঁর জীবনে হঠাৎ দমকা হাওয়ার মত হাজির হয় গল্পের নায়ক আদিত্য। সে তার থেকে বয়সে ছোটো। আদিত্যর ইন্দ্রানী কে পছন্দ হয়, কিন্তু ইন্দ্রানী কী তাকে গ্রহণ করবে? সেটাই দেখার।

tollywood actress ankita chakraborty talks about her work

ইষ্টি কুটুম ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর যদিও তাঁকে দেখা গিয়েছে,’ হায় তবা’, ‘মাফিয়া’, ‘পবিত্র পাপী’ ‘চরিত্রহীন’, ‘বউ কেন সাইকো’, ‘দ্য ডার্লিং’ প্রভৃতি বিখ্যাত ওয়েব সিরিজে। কিন্তু ছোটো পর্দায় তাঁকে সেভাবে আর দেখা যায়নি। কিন্তু কারণ টা কী? অভিনেত্রী বরাবর স্পষ্ট কথা বলতে ভালোবাসেন। সেই জন্যই হয়ত তার একের পর এক কাজ হাতছাড়া হয়েছে।

এই প্রসঙ্গে অঙ্কিতা জানান, হয়ত সেটাই হবে। তাঁর ইন্ডাস্ট্রি জীবনের বয়স হল ১৭ বছর। সম্প্রতি তিনি মুম্বাই গিয়েছিলেন, সেখানে কাজের জন্য তোষামোদ করতে হয় না, সেখানে কাজ পেয়েছেন অডিশন দিয়েই। এরপরই টলিউডের প্রতি ক্ষোভ জানিয়ে বলেন, এরকম অডিশনের সুযোগ টলিউড ইন্ড্রাস্ট্রির বড় বড় প্রডিউসার বা প্রযোজনা সংস্থা বা পরিচালকরা দেয়নি। এমনকি এমনও হয়েছে বেশ কিছু চরিত্রের কাস্ট হয়ে গিয়েছে, কিন্তু তাও আমি সম্পূর্ণ অভিনয় করতে পারিনি, সেই কাজ হাতছাড়া হয়েছে।

আরও পড়ুনঃ ‘ঝিলম’ থেকে ‘মাধবীলতা’! অভিনয় জগতে কিভাবে এলেন ? নিজের মুখেই জানালেন অভিনেত্রী শ্রাবনী

যারা আমার কাছে নতুন চরিত্রের প্রস্তাব নিয়ে আসতেন, তারা বলতেন, আমি খুব ভালো অভিনেত্রী, কিন্তু এই চরিত্র আমার জন্য নয়। তবে এজন্য তার কোনো আক্ষেপ নেই। কারণ তিনি এসভিএফ বা হইচইয়ের মত বড় কাস্টিং সংস্থাগুলিতে ভালো ভালো চরিত্রের অফার পেয়েছেন। এছাড়াও তিনি জানান, তিনি কাউকে তোষামোদ করে চলতে পারেন না, তাই পরিচালকরা যে চরিত্র তাঁর জন্য দেন, সেই চরিত্রকে নিজের দক্ষতাই ফুটিয়ে তোলেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button