খবরবিনোদনসিরিয়াল

‘সাক্ষাৎ জগদ্ধাত্রী’, প্রোমো দেখেই মুগ্ধ দর্শকেরা! রইল ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রীর আসল পরিচয়

সম্প্রতি, জী বাংলায় এক নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে, নাম ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। একটু ভিন্ন গতে শুরু হতে চলেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রোমো দেখে দর্শক বেশ খুশি হয়েছেন। অনেকে তো এই নতুন ধারাবাহিককে ‘উমা’ বা ‘পিলু’র মতো ধারাবাহিকের থেকে ভালো হতে চলেছে এমনটা বলছেন। আসলে বর্তমানে ধারাবাহিকের গল্প গুলো একই রকমের হয়ে উঠেছে। তাই একটা সময় পর একঘেয়ে লাগতে শুরু করে ধারাবাহিকগুলো।

তবে নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ হয়তো দর্শকের সেই একঘেঁয়েমি কাটাতে সক্ষম হবে এমনটাই ঝলক দেখে মনে করছেন দর্শক। স্টার জলসা ও জী বাংলায় এখন নতুন সিরিয়ালের মেলা লেগেছে। কখনও স্টার জলসায় নতুন সিরিয়ালের প্রোমো দেখা যায় আবার কখনও জী বাংলায় নতুন সিরিয়ালের প্রোমো দেখা যায়। আসুন জেনে নেওয়া যাক নতুন অভিনেত্রীর আসল পরিচয় (Real Identity)।

zee bangla new serial jagaddhatri promo video

এই ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের মধ্যে দিয়ে এক অভিনেত্রীর পরিচয় ঘটতে চলেছে অভিনয় জগতের সাথে। সিরিয়ালের মূল চরিত্র জগদ্ধাত্রী একটি সম্পূর্ণ নতুন মুখ। তবে সিরিয়াল বা সিনেমার পর্দায় তাকে এই প্রথম দেখা গেলেও বহু বিজ্ঞাপনে তাকে দেখা গিয়েছে এর আগে। তন্তুজ শাড়ী এবং আরও বিভিন্ন শাড়ীর মডেল হিসাবে বিভিন্ন জায়গায় তার হোডিং দেখা গেছে।

এই এভিনেত্রী একজন পেশাদার মডেল। তবে তার সৌন্দর্য অনেক অভিনেত্রীকেই টেক্কা দেওয়ার মতো। সৌন্দর্যে কম নন তিনি। প্রোমোতেই তার সৌন্দর্যের প্রশংসা করছেন দর্শক। অভিনেত্রী আসল নাম অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। ইন্সট্রাগ্রাম একাউন্টে অভিনেত্রীর ১২ হাজার ফলোয়ার আছে। তবে সিরিয়ালে আত্মপ্রকাশের পর তা আরও বেড়ে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by MOON🌜 (@_ankita_mallick_)


অভিনেত্রী নিজের নতুন সিরিয়াল সম্পর্কে জানান, যে তিনি খুব খুশি হয়েছেন। পরিচালক স্নেহাশিস চক্রবর্তী তাকে এমন একটা সুযোগ করে দেওয়ায় তাকে ধন্যবাদ জ্ঞাপন করেছে। এই ধারাবাহিকে অঙ্কিতা ধারাবাহিকের জগদ্ধাত্রীকে দেখা যাবে একজন ক্রাইম ব্রাঞ্চ অফিসারের ভূমিকায়। অভিনেত্রীর বিপরীতে থাকবেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়।

আরও পড়ুনঃ পুজোর আগেই দারুন চমক! ষ্টার জালসাকে টেক্কা দিতে জি বাংলার পর্দায় আসছে নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’

 

View this post on Instagram

 

A post shared by MOON🌜 (@_ankita_mallick_)


এই সিরিয়ালে দৈত্ব চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। ঘরে তিনি লক্ষী রূপে আর ঘরের বাইরে জগদ্ধাত্রী রূপে। সকলকে  রক্ষা করতে কখনও সে এগিয়ে আসবে বন্দুক হাতে আবার কখনও লাঠি হাতে। শত্রুর মোকাবিলা করতে এই সময়ের  জগদ্ধাত্রীর ভূমিকায় এক নতুন নবাগতার আত্মপ্রকাশ।

1Minutenewz Google News Subscribe
Back to top button